এমসি ও সরকারী কলেজে ছাত্রলীগের বিক্ষোভ


Published: 2018-01-10 19:57:12 BdST, Updated: 2018-01-16 17:48:02 BdST

 

এমসি লাইভ: সিলেট সরকারী কলেজ ছাত্রলীগকর্মী তানিম খানের খুনিদের গ্রেফতার দাবিতে টিলাগড়কেন্দ্রিক ছাত্রলীগের একাংশের ডাকা তিনদিনের কর্মসূচির প্রথমদিনে এমসি ও সরকারী কলেজে বিক্ষোভ মিছিল করেছে রণজিৎ সরকার অনুসারী ছাত্রলীগ নেতাকর্মীরা।

বুধবার নগরীর টিলাগড়ে অবস্থিত মুরারিচাঁদ (এমসি) কলেজ ও সিলেট সরকারি কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত যৌথ বিক্ষোভ মিছিলের নেতৃত্বে ছিলেন এমসি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন, হোসাইন আহমদ, শামীম আলী, রাসেল আহমদ, সৌরভ পাল ও সরকারী কলেজ ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম, কনক পাল অরূপ, মওদুদ আহমদ আকাশ প্রমুখ।

দুপুর সাড়ে বারোটায় এমসি কলেজের জারুলতলা থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিলে কলেজ দু'টির ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পুলিশের পক্ষ থেকে তানিম হত্যাকারীদের গ্রেফতারের অাশ্বাসে গত মঙ্গলবার শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র ধর্মঘট স্থগিত করে তিনদিনের কর্মসূচি ঘোষনা করে টিলাগড় গ্রুপ ছাত্রলীগের একাংশ। ঘোষিত কর্মসূচির মধ্যে বৃহস্পতিবার দুপুর ১২টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন ও শুক্রবার বাদ জুম্মা হযরত শাহজালাল(রহ.) দরগাহ মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

উল্ল্যেখ্য, গত ৭ জানুয়ারি রাতে নগরীর টিলাগড়ে সন্ত্রাসীদের হামলায় খুন হন সিলেট সরকারি কলেজের বিএ (পাস) শিক্ষার্থী ও ছাত্রলীগকর্মী তানিম খান। এ ঘটনার জন্য মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদের অনুসারী ছাত্রলীগ নেতাকর্মীদের দায়ী করে আসামীদের গ্রেফতারের দাবীতে কর্মসূচী পালন করছেন জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক রণজিৎ সরকার অনুসারী ছাত্রলীগ নেতাকর্মীরা।

 

ঢাকা, ১০ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।