শাবিতে দু’দিন ব্যাপী জব ফেস্ট শুরু


Published: 2018-01-02 16:27:58 BdST, Updated: 2018-10-16 08:13:00 BdST

 

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই দিন ব্যাপী জব ফেস্ট শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’ এ জব ফেস্টের আয়োজন করছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ জব ফেস্টের উদ্বোধন করেন শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন আইকিউএসি এর পরিচালক প্রফেসর ড. আব্দুল আওয়াল বিশ্বাস, সংগঠনটির উপদেষ্টা সেন্টার অব এক্সিলেন্সের পরিচালক প্রফেসর ড. আখতারুল ইসলাম, ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের প্রফেসর ড. মোজাম্মেল হক, সভাপতি স্বপন আহমেদ, সহসভাপতি শুভ রঞ্জন পাল, দেবলীনা রায় মুনা, সাধারণ সম্পাদক স্বপ্নীল দাস প্রমুখ।

জব ফেস্টের প্রথম দিন ছিল সিভি সংগ্রহ, চাকুরি বিষয়ক সেমিনার ও কর্মশালা। এরপরে বাছাইকৃত প্রার্থীদের আগামীকাল শেষ দিন মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

আয়োজকরা জানান,জব ফেস্টে প্রাণ-আর.এফ.এল গ্রুপ,বসুন্ধরা গ্রুপ, গ্রামীণফোন, ব্র্যাক, কনফিডেন্স গ্রুপ, ইউনাইটেড ফিনান্স, ইপিলিয়ন, দারাজ ডট কম, এভারি ডেনিসন, গ্রীনবাড, শাফি কনসালটেন্সি, সুপার ফরমিকা এন্ড লেমিনেটেড, ডেকাথলন এবং গ্লোবালরিচ কোম্পানি অংশগ্রহণ করছে। কোম্পানিগুলো শিক্ষার্থীদের মধ্য থেকে সবোচ্চ ৭০ টি পদে স্থায়ী এবং পার্ট টাইম নিয়োগ দেবেন।


উল্লেখ্য, ২০১২ সালের ১৪ ফেব্রুয়ারী প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি শিক্ষার্থীদের ক্যারিয়ার বিকাশ ও উন্নয়নে কাজ করে যাচ্ছে।

 

ঢাকা, ২ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।