শাবিতে দু’দিন ব্যাপি জব ফেস্ট শুরু ২ জানুয়ারী


Published: 2017-12-31 16:20:35 BdST, Updated: 2018-04-24 22:36:30 BdST

 

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) দুই দিন ব্যাপি জব ফেস্ট আগামী ২ ও ৩ জানুয়ারী অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’ এ জব ফেস্টের আয়োজন করছে।

রবিবার বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে দুপুর ২টার দিকে সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় সংগঠনের নেতৃবৃন্দ।

লিখিত বক্তব্যে তারা জানান, জব ফেস্টে প্রাণ-আরএফএল গ্রুপ,বসুন্ধরা গ্রুপ, গ্রামীণফোন, ব্র্যাক, কনফিডেন্স গ্রুপ, ইউনাইটেড ফিনান্স, ইপিলিয়ন, দারাজ ডট কম, এভারি ডেনিসন, গ্রীনবাড, শাফি কনসালটেন্সি, সুপার ফরমিকা এন্ড লেমিনেটেড, ডেকাথলন এবং গ্লোবালরিচ কোম্পানিগুলো অংগ্রহণ করবে। তারা শাবি শিক্ষার্থীদের মধ্য থেকে সবোচ্চ ৭০ টি পদে স্থায়ী এবং পার্ট টাইম নিয়োগ দেবেন।

তারা আরো জানান, জব ফেস্টের প্রথম দিন চলবে সিভি সংগ্রহ। এরপরে বাছাইকৃত প্রার্থীদের শেষ দিন মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে। তাছাড়া ফেস্টে চাকুরি বিষয়ক সেমিনার ও কর্মশালা থাকবে। প্রথমদিন কেন্দ্রীয় মিলনায়তনে সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ এ জব ফেস্টের উদ্বোধন করবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সংগঠনটির সভাপতি স্বপন আহমেদ, সহসভাপতি শুভ রঞ্জন পাল, দেবলীনা রায় মুনা, সাধারণ সম্পাদক স্বপ্নীল দাস, উপ সাধারণ সম্পাদক রুদ্র প্রতাপ বিশ্বাস, অর্থ সম্পাদক জ্যোতির্ময় আইচ, সহ অর্থ সম্পাদক শাহরিয়ার উদ্দিন, ডিপার্টমেন্টাল এক্সিকিউটিভ রুপন্তী নাহার, ফাহমিদা ইয়াসমিন, রাশেদুল মুনিম খান, সঞ্জয় বৈষ্ণব, ইমরান হোসেন ও সদস্য রাজু রুপসী।

সংগঠনের সভাপতি স্বপন আহমেদ জানান, একাধিক কোম্পানিতে আবেদনের জন্য ছবিযুক্ত একাধিক সিভি সাথে আনতে হবে। প্রত্যেক সিভির জন্য আলাদা টোকেন নাম্বার নেয়ার ব্যবস্থা করা হবে।

বিস্তারিত জানার জন্য চাকুরি প্রত্যাশীদের ইভেন্ট লিংকে ভিজিট করার পরামর্শ দেন
( https://www.facebook.com/events/174117870001304/ )|।

উল্লেখ্য, ২০১২ সালের ১৪ ফেব্রুয়ারী প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি শিক্ষার্থীদের ক্যারিয়ার বিকাশ ও উন্নয়নে কাজ করে যাচ্ছে।


ঢাকা, ৩১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।