বুয়েট থেকে ৩৮তম বিসিএসে এএসপি হলেন সনদ বড়ুয়া


Published: 2020-07-02 13:49:14 BdST, Updated: 2020-08-07 01:54:13 BdST

লাইভ প্রতিবেদক : এবার বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র এএসপি হয়েছেন। ৩৮তম বিসিএসে পুলিশ ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন সনদ বড়ুয়া। এর আগে তিনি চট্টগ্রাম কলেজিয়েট স্কুল থেকে এসএসসি পাস করার পর ভর্তি হন চট্টগ্রাম কলজে। সেখানে কৃতিত্বের সঙ্গে এইচএসসি পাস করেন তিনি। পরে ভর্তি হন বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে। এবার ৩৮তম বিসিএসের সেরা সাফল্য ধরে রেখেছেন তিনি।

বুয়েটের নেভাল আর্কিটেকচার এন্ড মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র বাবু সনদ বড়ুয়া চট্টগ্রামের ফটিকছড়ির ধর্মপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা। ৩৮তম বিসিএস পরীক্ষায় সহকারী পুলিশ সুপার পদে (মেধা তালিকায় ১৭ তম স্থান) সুপারিশ প্রাপ্ত হয়েছেন তিনি।

সনদের বাবা বাবু দেবপ্রিয় বড়ুয়া (মুক্তিযোদ্ধা) পরিবার পরিকল্পনা পরিদর্শক পদে ফটিকছড়ি উপজেলায় কর্মরত ছিলেন। বর্তমানে অবসরে আছেন। মা ঝর্না বড়ুয়া সমাজসেবা অধিদপ্তরে কর্মরত ছিলেন তিনিও বর্তমানে অবসরে আছেন।

ঢাকা, ০২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।