ড. ফারহানা হেলাল নিযুক্ত হলেন আন্তর্জাতিক উপদেষ্টা


Published: 2019-03-10 14:58:30 BdST, Updated: 2019-05-24 19:36:13 BdST

লাইভ প্রতিবেদক: ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. ফারহানা হেলাল মাহতাব ইন্টারন্যাশনাল একাডেমি অব দি বেল্ট এন্ড রোড (আইএবিআর) এর উপদেষ্টা হিসেবে নিযুক্ত হয়েছেন।

ড. ফারহানা হেলাল মাহতাবকে হংকংয়ে আন্তর্জাতিক প্রথম গবেষণা কেন্দ্রর উপদেষ্টা বোর্ডের উপদেষ্টা হিসেবে নির্বাচিত করা হয়েছে। International Academy of the Belt and Road (IABR) এর উপদেষ্টা নিযুক্ত হওয়ায় বিশ্ববিদ্যালয়ের পরিবারের পক্ষ থেকে তাকে আন্তরিক অভিনন্দন জানানো হয়।

তিনি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির হিউম্যানিটিস অ্যান্ড সোশ্যাল সায়েন্সের অনুষদের আইন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর হিসেবে কর্মরত রয়েছেন।

আন্তর্জাতিক একাডেমী হংকংয়ের বেল্ট ও রোড ইনিশিয়েটিভ সংক্রান্ত প্রথম গবেষণা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের অধীনে তিনি আইন, অর্থনীতি, বিনিয়োগ, রাজনীতি এবং আন্তর্জাতিক সম্পর্কের উপর বিভিন্ন দেশে ২5 টি বিশেষজ্ঞ গবেষণা করছেন। এছাড়াও বিভিন্ন গবেষণার বিশ্লেষণ পরিচালনা ও বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করছেন।

বোর্ডের আন্তর্জাতিক উপদেষ্টাদের তালিকা দেখতে নিম্নলিখিত লিঙ্কে ক্লিক করুন: http://interbeltandroad.org/en/international-advisory-board/?fbclid=IwAR1QxfeTCPW2tnE9gTfz6L2cpm9MZkrTLjSgK4sBuFl7UtgLej4-NHtnDqQ

 

ঢাকা, ১০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।