আন্তর্জাতিক সম্মেলনে খুবি শিক্ষকের এ্যাওয়ার্ড লাভ


Published: 2018-09-25 18:56:00 BdST, Updated: 2018-11-14 15:54:02 BdST

খুবি লাইভ: দি ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব নলেজ ম্যানেজমেন্ট আয়োজিত সমাজবিজ্ঞানের পঞ্চম আন্তর্জাতিক সম্মেলন খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) শিক্ষক ড. তুহিন রায় বেস্ট প্রেজেন্টেশন এ্যাওয়ার্ড ও সেশন বেস্ট প্রজেন্টেশন এ্যাওয়ার্ড লাভ করেছেন।

তিনি খুবির সমাজবিজ্ঞান ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক। শ্রীলংকার রাজধানী কলম্বোতে এ সম্মেলন গত ২০-২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়। এই সম্মেলনে ১৫টি দেশের অর্ধশতাধিক শিক্ষক, গবেষক ও বিজ্ঞানী অংশগ্রহণ করেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গোল্ড মেডেল ও সনদপত্র ছাড়াও ড.তুহিন রায় ২০১৯ সালে মালয়েশিয়ায় অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ আন্তর্জাতিক সম্মেলনে যোগদানের আমন্ত্রণ পান। তার উপস্থাপিত নিবন্ধের শিরোনাম ছিলো ‘ইন্ডিজিনিয়াস কপিং ম্যাকানিজম এন্ড রোল অব রিলিজিয়ন অন ডিজাস্টার ম্যানেজমেন্ট: এন ইভিডেন্স ফরাম কোস্টাল বাংলাদেশ’।

তার নিবন্ধের কো-অথার ছিলেন গভঃ এমএমসিটি কলেজ যশোরের সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. খ. ম. রেজাউল করিম ও খুবির সমাজবিজ্ঞান ডিসিপ্লিনের ছাত্র আব্দুল্লাহ আল মামুন সনি।

এদিকে ভিসি প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান উক্ত আন্তর্জাতিক সম্মেলনে বেস্ট প্রেজেন্টেশন এ্যাওয়ার্ড প্রাপ্তির জন্য ড. তুহিন রায়কে অভিনন্দন জানিয়েছেন।

অপরদিকে সমাজবিজ্ঞান ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মোঃ আব্দুল জব্বারও এই এ্যাওয়ার্ড প্রাপ্তির জন্য অভিনন্দন জানিয়েছেন।

 

ঢাকা, ২৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।