গ্রাফিক্স ডিজাইনে সেরা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র


Published: 2018-09-14 18:34:09 BdST, Updated: 2018-09-23 19:02:20 BdST

জাবি লাইভ: সেরা গ্রাফিক্স ডিজাইনার নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মুজাহিদুল ইসলাম জাহিদ। বাংলাদেশ সরকারের আইসিটি মন্ত্রনালয়ের লার্নিং আইসিটি প্রোজেক্টের অধীনে তাকে সেরা গ্রাফিক্স ডিজাইনারর নির্বাচিত করা হয়।

বৃহস্পতিবার রাতে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল ভবনে আয়োজিত অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার তাকে ‘বেস্ট প্রোজেক্ট গ্রাফিক্স-ডিজাইন’ পুরস্কার তুলে দেন। জাহিদ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের ৪২ ব্যাচের ছাত্র।

এর আগে, ২০১৩ সাল থেকে সারা দেশের ২০ হাজার গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে ‘স্কিল এবং প্লেসমেন্ট’ এ জাহিদ প্রথম ১০এ জায়গা করে নেন। একই সাথে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রজনীতি বিভাগের ব্যাচটি সারা দেশের সেরা ব্যাচ হিসেবে নির্বাচিত হয়।

মুজাহিদুল ইসলাম জাহিদ বলেন, শখের কারণেই মূলত গ্রাফিক্স ডিজাইনের কাজ করি। কিন্তু কখনো ভাবিনি সেই শখই আমার জাতীয় আর্জন বয়ে আনবে।

 

 

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।