গ্লোবাল টির্চাস অ্যাওয়ার্ড পেলেন ফেনীর আদিল


Published: 2018-08-08 14:51:34 BdST, Updated: 2018-10-18 15:58:38 BdST

ফেনী লাইভ: গ্লোবাল টির্চাস অ্যাওয়ার্ড পেলেন ফেনীর আদিল। এই গ্লোবাল টির্চাস অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছেন ফেনীর শরীফুর রহমান আদিল। তিনি ফেনী সাউথ- ইষ্ট ডিগ্রী কলেজের দর্শন বিভাগের লেকচারার হিসেবে কর্মরত আছেন।

শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য তাকে এ সন্মাননা দেওয়া হবে বলে সূত্রটি জানায়। একেএস এডুকেশন এ্যাওয়াডের পরিচালক শারবেশ জগদীশ রাজ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে শরীফুর রহমান আদিলকে বিশেষ সন্মাননা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

সূত্রে জানা গেছে, আগামী সেপ্টেম্বর মাসের ১৬ তারিখে ভ্রাতের নয়াদিল্লিতে তাকে এ সন্মামনা তুলে দেওয়া হবে। এছাড়াও ২৮টি দেশের শিক্ষকের প্রায় শতাধিক শিক্ষককে এ সন্মাননা দেওয়া হবে।

শরীফুর রহমান আদিল পূর্বেও শিক্ষা মন্ত্রণালয় আয়োজিত জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ ফেনী সদর উপজেলা ও ফেনী জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন। তিনি বর্তমানে মিড়িয়ার নৈতিক দায় ও বাস্তবতা: প্রসঙ্গ বাংলাদেশ শিরোনামে এমফিল করছেন। তার এ অর্জনে আনন্দিত তার সহপাঠী, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।


ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।