খুলনা বিশ্ববিদ্যালয়ে রেকর্ড সিজিপিএ অর্জন করেছেন যারা


Published: 2018-03-01 06:53:12 BdST, Updated: 2018-12-14 17:06:59 BdST

খুবি লাইভ : খুলনা বিশ্ববিদ্যালয় থেকে রেকর্ড সিজিপিএ অর্জন করেছেন ৬ শিক্ষার্থী। তাদের প্রধানমন্ত্রী স্বর্ণপদক দেয়া হয়েছে। ২০১৫ সালে বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিসিপ্লিনসমূহের মধ্যে স্নাতক (সম্মান) শ্রেণিতে জিপিএ ৪ এর মধ্যে সর্বোচ্চ ৩.৯১ অর্জনকারি পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের মোঃ ইমরান হোসেন, জীব বিজ্ঞান স্কুলের ডিসিপ্লিনসমূহের মধ্যে সর্বোচ্চ জিপিএ ৩.৯৭ অর্জনকারি এগ্রোটেনোলজি ডিসিপ্লিনের জয়দেব গোমস্তা, সামাজিক বিজ্ঞান স্কুলের ডিসিপ্লিনসমূহের মধ্যে সর্বোচ্চ জিপিএ ৩.৮১ অর্জনকারি অর্থনীতি ডিসিপ্লিনের শেখ ফায়জান বিন হালিম।

এছাড়া ২০১৬ সালে বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিসিপ্লিনসমূহের মধ্যে স্নাতক (সম্মান) শ্রেণিতে জিপিএ ৪ এর মধ্যে সর্বোচ্চ ৩.৯১ অর্জনকারি রসায়ন বিজ্ঞান ডিসিপ্লিনের রুম্পা কুন্ডু, জীব বিজ্ঞন স্কুলের ডিসিপ্লিনসমূহের মধ্যে সর্বোচ্চ জিপিএ ৩.৯৬ অর্জনকারি এগ্রোটেনোলজি ডিসিপ্লিনের ঈশিতা মন্ডল, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ডিসিপ্লিনসমূহের মধ্যে সর্বোচ্চ জিপিএ ৩.৭৫ অর্জনকারি ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের ইমতিয়াজ মাশরুর।

ঢাকা, ০১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।