বিসিএস ক্যাডার চবি ছাত্রীর অন্যরকম ভেরিফিকেশন!


Published: 2018-02-03 19:34:27 BdST, Updated: 2018-08-19 06:13:44 BdST

চবি লাইভ: সাবরিনা ইয়াসমিন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে প্রাণ রসায়ন বিভাগে অনার্স ও মাস্টার্স শেষ করেছেন তিনি। বিসিএস ক্যাডার হয়ে পুলিশ ভেরিফিকেশনের জন্য অপেক্ষা করছিলেন তিনি। ভাবতেও পারেননি তার ভেরিফিকেশনটা এমনভাবে হবে।

খোদ পুলিশ কর্মকতা ফুল নিয়ে হাজির হয়েছেন তার বাসায়। এমন বিস্ময়কর কাণ্ডে যারপরনাই অবাক হয়েছেন সাবরিনা। এটাই তার জীবনের সবচেয়ে বড় সারপ্রাইজ।

জানা গেছে, চবি ছাত্রী সাবরিনার বাসা চট্টগ্রামের আলকরণ এলাকার বাসিন্দা। সম্প্রতি তার বাসায় এসে শুভেচ্ছা জানান, কোতোয়ালি থানার সহকারি পুলিশ কমিশনার জাহাঙ্গীর আলম। তিনি বাসায় ঢুকেই বলেন, আমি কোতোয়ালি থানার এসি। আপনাকে শুভেচ্ছা জানাতে এসেছি। এমন করে পুলিশ ভেরিফিকেশনের ঘটনায় বিস্ময় ও অবাক হয়েছেন সাবরিনা।

জানা গেছে, সাবরিনা ৩৬তম বিসিএসে শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন। তিনি বলেন, পুলিশ ভেরিফিকেশন নিয়ে হয়রানির শিকার হতে হয় বলে ভয়ে ভয়ে ছিলাম। তবে আমার ক্ষেত্রে ব্যতিক্রম ঘটনা ঘটায় আমি সত্যিই আভিভুত হয়েছি। খোদ পুলিশ কর্মকর্তা ফুল ও মিস্টি নিয়ে আমাদের বাসায় এসেছে। সত্যিই আমি ভাগ্যবান।

 

ঢাকা, ০৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।