সিলেটের বিপক্ষে লিটনের ৬৫ রান


Published: 2017-12-06 21:46:57 BdST, Updated: 2017-12-17 16:03:55 BdST

 

স্পোর্টস লাইভ: অসাধরণ খেলার প্রস্তুতিতে নামেন ক্রিকেট তারকা লিটন। খেলার প্রথম দিকটা কাটে টিকে থাকার চেষ্টায় তার পর আস্তে আস্তে রানের খাতা ভরতে থাকে লিটন। খেলার কয়েক মিনিটের মধ্যেই রানের গতিও বাড়িয়ে দেন তিনে।

আসরের ৯ ইনিংসে ২০ রানের কোঠায় পৌঁছেন তিনি ছয়বার। এর পাঁচবার উইকেট খোয়ান ব্যক্তিগত ২১ থেকে ২৩ রানে। একবার করেন ৩৪ রান। তবে মোক্ষম সময়ে বড় ইনিংস খেললেন লিটন কুমার দাস। সিলেট সিক্সার্সের বিপক্ষে ম্যাচে লিটনের ব্যাট থেকে এলো ৬৫ রানের ইনিংস। ৪৩ বলের ইনিংসে ৬টি চার ও তিনটি ছক্কা হাঁকান কুমিল্লা ভিক্টোরিয়ানসের এ ওপেনার।

ঘরোয়া টি-টোয়েন্টি আসর বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) বুধবার দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে ফিল্ডিং বেছে নেন সিলেট সিক্সার্স অধিনায়ক নাসির হোসেন। কুমিল্লার নিয়মিত অধিনায়ক তামিম ইকবালের অনপুস্থিতে ওপেনিংয়ে সুযোগ পান জস বাটলার।

তবে ব্যক্তিগত ৩ রানে উইকেট খোয়ান কুমিল্লা ভিক্টোরিয়ানসের এ ইংলিশ ব্যাটসম্যান। আর ইনফর্ম ব্যাটসম্যান ইমরুল কায়েসের বিদায়ে ৩৭/২ সংগ্রহ নিয়ে চাপে পড়ে কুমিল্লা। তবে তৃতীয় উইকেটে ক্যারিবীয় ব্যাটসম্যান মারলন স্যামুয়েলসের সঙ্গে ৮৩ রানের জুটি গড়েন লিটন। নিজের উইকেট দেয়ার আগে ৪৫ বলে ৫৫ রান করেন স্যামুয়েলস। এতে ১৭০/৪ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করে কুমিল্লা ভিক্টোরিয়ানস।

ঢাকা, ০৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।