কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বিপিএল বয়কট মেয়রের!


Published: 2017-11-05 02:08:41 BdST, Updated: 2017-11-23 11:11:01 BdST

স্পোর্টস লাইভ : সিলেটে শনিবার থেকে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) তবে ওই খেলায় কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকিট না দেয়ায় নাখোশ হয়েছেন খোদ সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। ওই ঘটনার রেশ ধরে তিনি বিপিএল না দেখার সিদ্ধান্ত নিয়েছেন।

সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, খেলা দেখার জন্য আমি, আমার স্ত্রী এবং মেয়েকে টিকিট দেয়া হয়েছে। কিন্তু কোনো কাউন্সিলর, সিসিক কর্মকর্তা-কর্মচারীরা টিকিট পাননি। কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা টিকিট না পেয়ে আমার সঙ্গে যোগাযোগ করেছেন। আমি তাদেরকেও বলেছি আমি তোমাদের সঙ্গে আছি। তোমরা খেলা দেখবে না, আমিও মাঠে যাব না।

উল্লেখ্য, সিলেটে বিপিএলের টিকিট নিয়ে ব্যাপক হয়রানির শিকার হতে হচ্ছে দর্শকদের। বাইরে টিকিট না মিললেও শনিবারের খেলায় গ্যালারি ফাঁকা থাকতে দেখা গেছে। অধির্কাশ টিকিট কালোবাজারিদের হাতে চলে গেছে বলে অভিযোগ উঠেছে। একারণে টিকিট পাওয়া যাচ্ছে না। যদিও গ্যালারি থাকছে ফাঁকা।


ঢাকা, ০৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।