ফেইসবুকে ঝড় : তাসকিনের বিয়ে মানি না!


Published: 2017-11-01 22:41:40 BdST, Updated: 2017-11-23 11:18:36 BdST

স্পোর্টস লাইভ : জাতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় তাসকিন আহমেদ বিয়ে করেছেন বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে। প্রেমের সম্পর্ক থেকে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা।
মঙ্গলবার রাতে ফেইসবুক পেজে তাসকিনের বিয়ের ছবি পেস্ট করার পর থেকেই শুরু হয়েছে নানা প্রতিক্রিয়া। তাসকিনের বিয়েতে নাকি শত তরুণীর হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। এতো অল্প বয়সে তাসকিনের বিয়েটা মেনে নিতে পারছেন না তারা। বিয়ের খবর যত ছড়িয়ে পড়ছে ফেইসবুকে ততই নানা অালোচনা ও প্রতিক্রিয়া শুরু হয়েছে।

তাসকিনের বিয়ের খবরটা শোনার পর থেকেই মন খারাপ সপ্তম শ্রেণির ছাত্রী অদিতির। সকালে স্কুলে গিয়েই সব বান্ধবীকে খবরটা জানিয়ে দিল দ্রুত। স্কুলে গিয়েও দেখল সবার মন খারাপ। তাসকিনতো বিয়ে করে ফেলেছেন। স্কুলে সবচেয়ে মন খারাপ সহপাঠী নাঈমার। হবে নাই বা কেন, প্রিয় ক্রিকেটার তাসকিনের যে বিয়ে হয়ে গেছে! যেই তাসকিনের ছবি তার পুরো ঘর জুড়ে, স্কুলে এসে পেনসিল বক্স খুলেও প্রথমেই সে দেখে নেয় তাসকিনের ছবি, সেই তাসকিন কি না হুট করে বিয়ে করে বসল! এত মন খারাপের মধ্যে তাও একটু খানি শান্তি নাঈমার, তাসকিনের স্ত্রী আর তার নিজের নাম যে এক।

কোন মনগড়া গল্প নয়। মঙ্গলবার (৩১ অক্টোবর) ক্রিকেটার তাসকিনের বিয়ের খবর শোনার পর থেকে এমন বেশ কয়েকটি ঘটনার কথা জানা গেছে। তাসকিনের মেয়ে ভক্ত নিয়ে খবর আগেও কম হয়নি। ২২ বছর বয়সী বাংলাদেশি এই পেসারের ভক্তরা মূলত টিনএজার বা কিশোরী। এই বয়সের ছেলে-মেয়েরা এমনিতেই বেশ কল্পনাপ্রবণ। পছন্দের খেলোয়াড় বা তারকাকে নিয়ে তারা নানা স্বপ্নে বিভোর থাকে। কাল থেকে তাই অনেকেই বলছে, লাখো নারী ভক্তের হৃদয় ভেঙে বিয়ের পিঁড়িতে বসেছেন তাসকিন।

ফারিয়া মাহবুব তার ফেইসবুকে লিখেছেন, এটা মানি না। ভালোবাসাটা রয়ে গেছে তোমার জন্য তাসকিন!

ফাতেমা মাম্মি লিখেছেন, তোমাকে ছাড়া আর একটি দিনও কল্পনা করতে পারি না।

রুবাইয়া সুলতানা লিখেছেন, মানি না মানবো না, রাজপথে নামবো...!!

এমন অনেক কমেন্ট আর আলোচনার ঝড় উঠেছে ফেইসবুকজুড়ে।

উল্লেখ্য, ২০১৪ সালে জাতীয় দলে অভিষেকের পর থেকেই তাসকিনের খেলার ভক্তের সাথে সাথে প্রতিনিয়ত বেড়েছে ব্যক্তি তাসকিনের ভক্তও। তার মেয়ে ভক্তরা যে শুধু কিশোরীই তা কিন্তু নয়; বয়স, পেশা নির্বিশেষে তাসকিনের নারী ভক্ত আছে দেশজুড়ে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী তাসকিনের বিয়ের খবর শুনে টানা এক ঘণ্টা কেঁদেছেন। এমন খবরও ফেইসবুকে ছড়িয়েছে।

শুধু পোস্ট আর কমেন্ট নয়, তাসকিনের বিয়ে মানি না বলে ফেসবুকে দুইদিন ব্যাপী একটি ইভেন্টও খোলা হয়ে গেছে!

বিয়ের খবর পাওয়ার পর ভক্তরা আফসোস যেমন করছেন, তেমনি সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে শুভকামনাও জানাচ্ছেন প্রিয় খেলোয়াড়কে।

সাউথ আফ্রিকার সিরিজ শেষে ফিরে এসে মঙ্গলবার তাসকিন আহমেদ বিয়ে করেন দীর্ঘদিনের বন্ধু সৈয়দা রাবেয়া নাঈমাকে। নাঈমা বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি) এ অর্থনীতিতে স্নাতক করছেন। তাসকিন নিজেও একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

 

ঢাকা, ০১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।