বিশ্ববিদ্যালয়ে প্রেম, হুট করেই বিয়ে তাসকিনের


Published: 2017-11-01 12:14:10 BdST, Updated: 2017-11-23 11:19:00 BdST

স্পোর্টস লাইভ : একাধিক প্রেম নয়। একজনের সঙ্গেই মন দেয়া হয়েছে। তাকেই বিয়ে করেছেন জাতীয় দলের ক্রিকেটার তাসকিন আহমেদ। এমনটাই জানানো হয়েছে তার পরিবারের পক্ষ থেকে। বিয়েটা হয়েছে হুট করেই। বিপিএল শুরুর আগে সময় খুব বেশি নেই। দলের অনুশীলনে যোগ দিতে হবে। তাই দেশে ফিরেই বিয়ে করেছেন তাসকিন। তবে জানা গেল বাগদানটা আগেই হয়ে গিয়েছিল তাদের।

তাসকিনের স্ত্রী সৈয়দা রাবেয়া নাঈমা রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। সেখানে পড়াশোনা করছেন তাসকিনও। দুজনের চেনাজানা দীর্ঘদিন ধরেই। সেই সূত্র ধরেই গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। বছরখানেক আগে বাগদানও হয়ে গেছে। এবার তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালেই দেশে ফিরেছেন জাতীয় দলের ক্রিকেটাররা। দীর্ঘ সফরের ক্লান্তি কাটিয়ে তাসকিনের সতীর্থরা বিয়েতে উপস্থিত হতে পারেননি। তাই বলে আর দেরি নয়! মাশরাফি বিন মর্তুজা তো রয়েছেন অতিথি হিসেবে। বিয়ের কাজটি সেরে ফেললেন তাসকিন আহমেদ।

তাসকিনের বাবা এমএ রশিদ ছেলের জন্য দোয়া চেয়েছেন সবার কাছে। জানিয়েছেন, এবার শুধু কাছের মানুষদের দিয়ে ছোট আয়োজন হলো। সময়-সুযোগ বুঝে বড় আয়োজন হবে পরে।

উল্লেখ্য, ২২ বছর বয়সী তাসকিনের আন্তর্জাতিক অভিষেক ২০১৪ সালে। অভিষেক ওয়ানডেতে নিয়েছিলেন ৫ উইকেট। দেশের হয়ে এখনও পর্যন্ত খেলেছেন ৫ টেস্ট, ৩২ ওয়ানডে ও ১৭টি টি-টোয়েন্টি।


ঢাকা, ০১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।