দক্ষিণ আফ্রিকা সফর শেষ তামিমের!


Published: 2017-10-20 22:47:17 BdST, Updated: 2017-11-23 11:11:35 BdST

স্পোর্টস লাইভ: ওয়ানডে সিরিজের শুরুতে ইনজুরির কারণে ছিটকে পড়েন মুস্তাফিজুর রহমান। চোটের কারণে ভালো নেই তামিম ইকবালও। সফরের শুরু থেকেই ইনজুরি পেছনে লেগে আছে এই ব্যাটসম্যানের। খেলতে পারেননি দ্বিতীয় টেস্টে। 

এমনকি প্রথম ওয়ানডেতেও তাঁকে ছাড়াই নামতে হয় বাংলাদেশকে। দ্বিতীয় ওয়ানডের দলে অবশ্য ছিলেন তামিম তবে তৃতীয় ম্যাচের আগে আবার ইনজুরি পেয়ে বসেছে তাঁকে। ফলে মোস্তাফিজুর রহমানের মতো তামিমেরও শেষ হয়ে গেল দক্ষিণ আফ্রিকা সফর। 

বিমান টিকিট পেলে শনিবারই দেশের দিকে রওনা করবেন তামিম। না হলে, রবিবার মাশরাফি বিন মুর্তজা ও মোস্তাফিজদের সঙ্গে দেশে ফিরে আসবেন টাইগার ওপেনার। বিষয়টি নিশ্চিত করেছেন দলের ম্যানেজার মিনহাজুল আবেদীন। 

ইনজুরির কারণে আগামী ২৪-২৫ দিন খেলার বাইরে থাকতে হবে তামিমকে। সেক্ষেত্রে দক্ষিণ আফ্রিকা সিরিজের বাকি ম্যাচের পাশাপাশি বিপিএলের প্রথম তিনটি ম্যাচও খেলতে পারবেন না তামিম। সব কিছু ঠিকঠাক থাকলে ১৪ নভেম্বরের ম্যাচ দিয়ে ফের ২২ গজে ফিরবেন তামিম।

এর আগে বেনোনিতে প্রস্তুতি ম্যাচে খেলার সময় বাঁ ঊরুর পেশিতে চোট পান তামিম ইকবাল। পরে প্রথম টেস্টে নামার পর আবারও একই জায়গায় চোট পান তিনি। যে কারণে দ্বিতীয় টেস্ট ও প্রথম ওয়ানডেতে দর্শক হিসেবে ছিলেন তামিম। 

দ্বিতীয় ওয়ানডে খেলার পর ব্যথা অনুভব করেন টাইগারদের ড্যাশিং ওপেনার তামিম। সে জন্য আজ অনুশীলন করেননি তিনি। শেষমেশ স্ক্যানের পর ধরা পড়ল চোট বেড়ে গেছে তামিমের।

 

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।