বৃষ্টিতে বন্ধ বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ


Published: 2021-01-20 13:03:34 BdST, Updated: 2021-03-05 09:30:22 BdST

স্পোর্টস লাইভঃ বুধবার সকাল থেকেই ঢাকায় গুমোট আবহাওয়া। মধ্য দুপুর পর্যন্ত সূর্যর দেখা মেলেনি। এবার মেঘ ঝরে শুরু হয়েছে বৃষ্টি। তাতে বন্ধ হয়েছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অনুষ্ঠিত হওয়া প্রথম ম্যাচ।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বুধবার (২০ জানুয়ারি) ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয় বাংলাদেশ। টস জিতে ফিল্ডিংয়ে নেমে বৃষ্টির বাধায় বন্ধ হয়ে যায় খেলা।

সকাল সাড়ে ১১টায় খেলা শুরু হয়। বৃষ্টির বাধায় খেলা স্থগিত হওয়ার আগ পর্যন্ত তিন ওভার তিন বল খেলা হয়েছে। এতে এক উইকেটে ১৫ রান সংগ্রহ করেছে ওয়েস্ট ইন্ডিজ। একমাত্র উইকেটটি ঝুলিতে ভরেছেন পেসার মুস্তাফিজুর রহমান।

সাধারণত বাংলাদেশে ডে-নাইট ম্যাচ শুরু হয় দুপুর ১টা বা দেড়টার দিকে। কিন্তু কুয়াশার কথা মাথায় রেখে এবারের ওয়ানডে সিরিজ শুরুর সময় বেলা সাড়ে ১১টায় নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সে হিসেবে টস হয়েছে বেলা ১১টায়। টসে ভাগ্য কথা বলেছে বাংলাদেশের দিকে। উইকেট ও আবহাওয়ার কথা মাথার রেখে নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল নিয়েছেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত।

ঢাকা, ২০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।