অনুশীলনে ফিরলেন নারী ক্রিকেটাররা


Published: 2020-08-10 13:10:55 BdST, Updated: 2020-09-23 23:59:04 BdST

স্পোর্টস লাইভঃ মহামারি করোনা ভাইরাসের তাণ্ডবে লম্বা সময় ধরে ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ততা নেই নারী ক্রিকেটারদের। সবশেষ অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেছিল বাংলার জয়িতারা। করোনার প্রভাবে ঘরবন্দী টাইগ্রেসরা এতদিন ঘরে বসেই ফিটনেস ঠিক রাখতে ব্যস্ত সময় পার করেছেন।

ঘরবন্দী জীবন ছেড়ে মাঠে নেমেছেন জাহানারা-সালমারা। ছেলেদের পর এবার তারাও শুরু করেছেন মাঠের অনুশীলন। সোমবার থেকে কয়েকটি ভেন্যুতে শুরু হয়েছে এই অনুশীলন।

ঈদের আগেই ছেলেদের একক অনুশীলনের সুযোগ করে দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সে সুযোগ কাজে লাগিয়ে নিজেদের ঝালিয়ে নেন মুশফিক-মাহমুদুল্লাহরা।

ছেলেদের পর এবার মাঠে নেমেছেন নারী ক্রিকেটাররাও। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামসহ বগুড়া ও খুলনায় একক অনুশীলন করেন ৯ নারী ক্রিকেটার।

মিরপুরে অনুশীলন করেন শামিমা সুলতানা, শারমিন সুপ্তা, জাহানারা আলম, নাহিদা আক্তার। আগামীকাল অনুশীলনে নামবেন লতা মণ্ডল।

এছাড়া খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে নারী ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক রুমানা আহমেদ ও সালমা খাতুনের অনুশীলন করার কথা রয়েছে। এছাড়া বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ব্যক্তিগত অনুশীলন করবেন খাদিজাতুল কুবরা ও শারমিন সুলতানা।

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।