এবার স্থগিত হলো অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ


Published: 2020-08-04 12:06:45 BdST, Updated: 2020-09-23 13:22:18 BdST

স্পোর্টস ডেস্কঃ মহামারি করোনার তাণ্ডবে স্থবির গোটা বিশ্ব। প্রাণঘাতি এই ভাইরাসের প্রভাব পড়েছে ক্রিড়াঙ্গণেও। এবার স্থগিত হলো অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড- সিএ। উইন্ডিজ ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে অজি বোর্ড।

মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতি হিসেবে অস্ট্রেলিয়ার মাটিতে এই সিরিজ খেলার আয়োজন করেছিলো টি-টোয়েন্টি বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। তবে, বিশ্বকাপ পিছিয়ে যাওয়ায় সেই সিরিজ এখন আর খেলার পক্ষে নয় তারা। তাই করোনা মহামারীর কথা চিন্তা করে দুই বোর্ডের আলোচনা সাপেক্ষে আনুষ্ঠানিকভাবে স্থগিত করা হয়েছে তিন ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজ।

৪, ৬ ও ৯ অক্টোবর অস্ট্রেলিয়ার মাটিতে ম্যাচ তিনটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

এদিকে, সিরিজ স্থগিতের আরো একটি কারণ হচ্ছে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ইন্ডিয়ান ক্রিকেট লিগ- আইপিএল। দুই দেশের অনেক ক্রিকেটার খেলেন আইপিএলে। ফলে টি-টোয়েন্টি সিরিজ স্থগিত হওয়ার পক্ষে ছিলেন দু'দেশের ক্রিকেটাররাও। এখন সিরিজটি স্থগিত হওয়ায় নির্বিঘ্নে আইপিএলে অংশ নিতে পারবেন দু'দলের খেলোয়াড়।

ঢাকা, ০৪ আগষ্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।