করোনায় আক্রান্ত বার্সার পাঁচ খেলোয়াড়!


Published: 2020-06-03 12:35:49 BdST, Updated: 2020-07-09 08:15:11 BdST

স্পোর্টস ডেস্কঃ বৈশ্বিক মহামারি করোনার কালো মেঘে ছেয়ে যাচ্ছে গোটা বিশ্ব। কোভিড-১৯ এর এই ভয়াবহ তাণ্ডবের কারনে অস্থির অবস্থার সৃষ্টি হয়ে বিশ্বের ক্রিড়াঙ্গনেও। প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে ১২ মার্চ থেকে বন্ধ রয়েছে স্প্যানিশ লা লিগা। সম্প্রতি খেলা শুরুর অনুমতি দেয় স্পেন সরকার।

লিগ কমিটির ঘোষিত তারিখ অনুযায়ী ১৩ জুন মায়োর্কারের বিপক্ষে লকডাউনের পর প্রথম মাঠে নামার কথা লিওনেল মেসিদের। তবে তার আগেই বড় এক ধাক্কা খেল বার্সেলোনা। ইতিমধ্যে এই ক্লাবটির পাঁচ ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

স্পেনের একটি রেডিও চ্যানেল দাবি করেছে, দলের পাঁচ ফুটবলারের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। কিন্তু ক্লাব তা গোপন করে গিয়েছে কর্তৃপক্ষ। এই খবরে লা লিগা শুরু হওয়া নিয়েও নতুন করে তৈরি হয়েছে সংকট।

যদিও কোন পাঁচ ফুটবলার করোনায় আক্রান্ত, তা জানাতে পারেনি ওই রেডিও চ্যানেলটি। খবরে উল্লেখ করা হয়, যে পাঁচ ফুটবলারের করোনা ধরা পড়েছে, তাদের এই রোগ সংক্রান্ত কোনও উপসর্গই ছিল না। পরে রক্ত পরীক্ষা করার সময়ে করোনা পজিটিভ ধরা পড়ে। শোনা যায়, এর মধ্যে দু’জন সাপোর্ট স্টাফও রয়েছেন।

গত মাসেই বার্সেলোনার ম্যানেজমেন্ট থেকে জানানো হয়েছিল, সব ফুটবলারদের করোনা পরীক্ষা হয়েছে এবং তার ফল নেগেটিভ এসেছে। তা হলে নতুনভাবে ফুটবলাররা কবে আবার করোনায় আক্রান্ত হলেন? নাকি তখনই ক্লাবের পক্ষ থেকে সেই তথ্য গোপন করা হয়েছিল? এ নিয়ে বিভিন্ন মহলে নানান প্রশ্নের দানা বেধেছে।

ঢাকা, ০৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।