টেস্টিং কিটের জন্য ফান্ড গঠনে সাকিব


Published: 2020-04-03 11:32:20 BdST, Updated: 2020-07-12 17:46:49 BdST

লাইভ ডেস্কঃ শেষ খবর পাওয়া পর্যন্ত বিশ্বের ২০৪টি দেশ করোনা ভাইরাসে আক্রন্ত হয়েছে। করোনা মোকাবিলায় হিমশিম খাচ্ছে ইউরোপ-আমেরিকার মত দেশগুলো। স্থবির হয়ে পড়েছে বাংলাদেশের জনজীবনও। এমন সংকটের সময় মানুষর সাহায্যে এগিয়ে এসেছেন বিখ্যাত ক্রীড়া ব্যক্তিত্ব থেকে শুরু করে বিভিন্ন প্রতিষ্ঠান।

এগিয়ে এসছেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান। শুরু থেকেই কোভিড-১৯ এ আক্রান্ত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে সাকিব আল হাসান ফাউন্ডেশন। এর আগে তার চ্যারিটেবল প্রতিষ্ঠান ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ সুবিধাবঞ্চিত মানুষদের জন্য কাজ শুরু করেছিল ‘মিশন সেভ বাংলাদেশ’র সঙ্গে।

এবার নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে কনফিডেন্স গ্রুপের সঙ্গে টেস্টিং কিটের জন্য সাকিব আল হাসান ফাউন্ডেশন কাজ করছে বলে জানান তিনি।

বিশ্বসেরা অলরাউন্ডার লিখেছেন, ‘আমি খুবই গর্বের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে, কনফিডেন্স গ্রুপ সাকিব আল হাসান ফাউন্ডেশনের সঙ্গে এক হয়ে সর্বমোট ২০ লাখ টাকার একটি ফান্ড গঠনে সহায়তা করেছে। এই ফান্ড থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বেশ কিছু স্বনামধন্য হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটকে টেস্টিং কিটের ব্যবস্থা করে দেয়া হবে।’

তিনি আরও লিখেন, ‘আমি কনফিডেন্স গ্রুপের সঙ্গে একজোট হয়ে মানুষের জীবনে পরিবর্তন আনার লক্ষ্যে আরও কাজ করার ইচ্ছা প্রকাশ করছি।’

ঢাকা, ০৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।