অবসরের সময় জানালেন মোহাম্মদ হাফিজ


Published: 2020-03-31 22:44:35 BdST, Updated: 2020-05-29 00:42:34 BdST

স্পোর্টস ডেস্কঃ ক্যারিয়ারের সায়াহ্নের দোরগোড়ায় চলে এসেছেন অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। গত ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই পাকিস্তানের সাবেক অধিনায়ককে এখন যুদ্ধ করতে হয় জাতীয় দলে জায়গা করে নিতে। তখন থেকেই বিতর্ক চলছে কবে অবসরে যাবেন ৩৯ বছর বয়সী এই ক্রিকেট তারকা।

এমন পরিস্থিতিতে তিনি নিশ্চিত করলেন, আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই ব্যাট-প্যাড জোড়া তুলে রাখবেন হাফিজ। অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি-২০২০ বিশ্বকাপ শুরুর সময়সূচি অক্টোবরে। তবে গোটা বিশ্বে মহামারি করোনা ভাইরাস ছড়িয়ে যাওয়ার ফলে সেই সূচি পেছানোর সম্ভাবনা রয়েছে।

এক সাক্ষাৎকারে হাফিজ তার ভবিষ্যতের ইচ্ছে সম্পর্কে বলেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে দেশকে সাহায্য করেই তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে চলে যাবেন। তিনি আরও জানান, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে আমি সিদ্ধান্ত গ্রহণ করেছি আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিব। তবে টি-টোয়েন্টি লিগগুলো খেলবো।’

পাকিস্তানের সাবেক টি-টোয়েন্টি অধিনায়ক আন্তর্জাতিক অঙ্গনে ৫৫ টেস্ট, ২১৮ ওয়ানডে ও ৯১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

উল্লেখ্য, হাফিজ ইতোমধ্যেই টেস্ট ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেছেন এবং খেলছেন সাদা বলের ক্রিকেট। অবসরের পরের সময়ে কি করবেন, সেই প্রশ্নের উত্তরে তিনি জানান, ‘কোচিংয়ে আসতে পারি। আমি জানি না, তবে যখন সময় আসবে তখন আমার মনকে তৈরি করবো।’

ঢাকা, ৩১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।