কোয়ারেন্টিন ভঙ্গ করায় সমালোচিত রোনালদো


Published: 2020-03-27 15:53:11 BdST, Updated: 2020-05-31 13:20:13 BdST

স্পোর্টস ডেস্কঃ প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে লকডাউন ইউরোপ। এই ভাইরাসের আক্রমন থেকে বাঁচতে শীর্ষ লীগে খেলা সকল ফুটবলারকে বলা হয়েছে কোয়ারেন্টিনে থাকতে। ক্রিস্টিয়ানো রোনালদোও পর্তুগালে কোয়ারেন্টিনে আছেন।

তবে তিনি ক্লাবের দেওয়া বিধিনিষেধ খুব একটা মানছেন বলে মনে হয় না। রোনালদোর সুইমিং পুলের ছবি ভাইরাল হওয়ার পর থকে তার সমালোচনা করেছেন জুভেন্টাসের সাবেক প্রেসিডেন্ট জিওভানি কোবল্লি জিগলি।

রেডিও পুন্তো নুভোকে জিগলি জানান, ‘সে বলেছিল মায়ের কারণে পর্তুগালে ফিরে আসছে। কিন্তু এখন কেবল পুলের ছবিতে দেখা যাচ্ছে তাকে। রোনালদো ইতালি ছাড়ার পর জুভেন্টাসের পরিস্থিতি জটিল আকার ধারন করে। অন্যরাও নিজ নিজ দেশে ফিরে যাওয়ার ইচ্ছা প্রকাশ করে।

কিন্তু এটা একদমই ঠিক কাজ হয়নি। তাদের সবারই উচিত ছিল কোয়ারেন্টিনে থাকা।’
মায়ের অসুস্থতার খবর শুনে ৩৫ বছর বয়সী রোনালদো চলতি মাসের শুরুর দিকে পতুর্গালের মাদেইরাতে ফেরেন।

এরপরেই জুভেন্টাসের ইতালিয়ান ফুটবলার দানিয়েল রুগানি কভিড-১৯ পজিটিভ হন। রোনালদোসহ দলের সকল খেলোয়াড়কে সেল্ফ কোয়ারেন্টিনে পাঠিয়ে দেয় ক্লাবটি। এদের মধ্যে আর্জেন্টাইন তারকা পাওলো দিবালারও করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন।

ঢাকা, ২৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।