করোনা: নিজের হোটেলকে হাসপাতাল বানালেন রোনালদো


Published: 2020-03-15 16:02:48 BdST, Updated: 2020-09-21 10:00:06 BdST

স্পোর্টস ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্তদের জন্য অনন্য এক নজির স্থাপন করতে চলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। করোনা মোকাবেলা করার লক্ষে নিজের দুটি বিলাস বহুল হোটেলকে অস্থায়ী হাসপাতালে রূপান্তর করার সিদ্ধান্ত নিয়েছেন এই পর্তুগিজ তারকা।

স্পেনের শীর্ষস্থানীয় দৈনিক মার্কা জানায়, পর্তুগালের লিসবন ও মেদেইরাতে অবস্থিত রোনালদোর ২টি হোটেল আগামীকাল সোমবার থেকে হাসপাতাল হিসেবে ব্যবহার করা হবে। ওই হাসপাতালে করোনা ভাইরাস মোকাবিলায় কাজ করা চিকিৎসক ও কর্মীদের ব্যয়ভার নিজেই বহন করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন রোনালদো। বিনামূল্যে সেখানে চিকিৎসা সেবা গ্রহণের সুযোগও পাবেন করোনায় আক্রান্তরা।

সম্প্রতি করোনা প্রসঙ্গে সতর্কতামূলক বার্তা দিয়ে ইন্সটাগ্রামে ক্রিস্টিয়ানো রোনালদো লিখেন, ‘সব কিছুর উর্ধ্বে আমাদের জীবন ও স্বাস্থ্যরক্ষার বিষয়টিকে প্রাধান্য দিয়ে; করোনা ভাইরাস সম্পর্কে কর্তৃপক্ষের নির্দেশনা আমাদের মেনে চলতে হবে।’

ক্লাব সতীর্থ দানিয়েলে রুগানি প্রাণঘাতি এই ভাইরাসে আক্রান্ত হওয়ার পরে রোনালদো নিজেও এখন মেদেইরাতে সেল্ফ কোয়ারেন্টিনে রয়েছেন।

ঢাকা, ১৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।