বিসিবি’র অনুরোধে ওয়ানডে সূচি পরিবর্তন করলো পিসিবি


Published: 2020-03-04 21:55:30 BdST, Updated: 2020-04-10 23:44:26 BdST

লাইভ ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনুরোধে ওয়ানডে সূচিতে বদল এনেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সিরিজের দ্বিতীয় টেস্টের আগে অনুশীলনের জন্য এ সময় চেয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বিসিবির অনুরোধের পর বুধবার ওয়ানডে সূচিতে বদল আনার কথা নিশ্চিত করেছে পিসিবি।

বাংলাদেশ ক্রিকেট দলের পাকিস্তান সফরের তৃতীয় ধাপে একটি ওয়ানডে ও একটি টেস্ট খেলবে বাংলাদেশ দল। এর মধ্যে ৩ এপ্রিল মাঠে গড়ানোর কথা ছিল একমাত্র ওয়ানডে ম্যাচটি। এরপর মাত্র ১ দিনের বিরতি দিয়ে শুরু হওয়ার কথা ছিল টেস্ট ম্যাচ। এই ম্যাচটি আবার টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। নতুন সিদ্ধান্ত অনুযায়ী একমাত্র ওয়ানডে ম্যাচটি মাঠে গড়াবে ১ এপ্রিল।

১ এপ্রিল খেলায় অংশ নিতে আগামী ২৯ মার্চ করাচিতে পৌঁছাবে বাংলাদেশ দল এবং টেস্ট ম্যাচ শেষ হওয়া পর্যন্ত সেখানেই অবস্থান করবেন।

এতে করে ওয়ানডে ম্যাচের প্রস্তুতির জন্য অনেক বেশি সময় পাওয়া যাচ্ছে, যেখানে টেস্টের জন্য পাওয়া যাচ্ছে মাত্র একদিন। তাই গুরুত্ব বিবেচনায় টেস্টের জন্য বাড়তি প্রস্তুতি নিতে সময় চেয়েছিল বিসিবি।

সেই অনুরোধ রেখেই এখন ওয়ানডে ম্যাচটি দুদিন এগিয়ে আনা হয়েছে।

ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।