জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপ শুরু সোমবার


Published: 2020-01-18 01:32:31 BdST, Updated: 2020-09-21 11:24:51 BdST

স্পোর্টস লাইভ: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উদ্যোগে দেশের ছয়টি ভেন্যুতে শুরু হচ্ছে জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপ। এবারের আসরে অংশ নিচ্ছে ৫২টি স্কুল। সোমবার নড়াইলের বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়াম, দিনাজপুর স্টেডিয়াম, বগুড়ার বীর মুক্তিযোদ্ধা মনতাজ স্টেডিয়াম, ফরিদপুরের উপজেলা স্টেডিয়াম, ফেনীর শহীদ সালাম স্টেডিয়াম ও মানিকগঞ্জের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শুরু হবে খেলা। এরপর ২১ ও ২৩ জানুয়ারি শুরু হবে যথাক্রমে হবিগঞ্জ ও পটুয়াখালী ভেন্যুর ম্যাচ।

টুর্নামেন্টের দ্বিতীয় পর্ব শুরু হবে ফেব্রুয়ারী মাসের প্রথম সপ্তাহে। এবারের টুর্নামেন্টে অংশগ্রহনকারী প্রতিটি দলকে প্রস্তুতির জন্য ১০ হাজার টাকা করে দেয়া হয়েছে। আর প্রতি ম্যাচে জয়ের জন্য দলগুলো পাবে ৩হাজার টাকা। ফাইনাল রাউন্ডে উন্নীত আটটি দলের প্রতিটি ফের অংশগ্রহন অর্থ হিসেবে পাবে ২০ হাজার টাকা। টুর্নামেন্টের শিরোপা জয়ী দলকে প্রাইজমানি হিসেবে দেয়া হবে এক লাখ টাকা। আর রানার আপ দল পাবে ৫০ হাজার টাকা।

শুক্রবার বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান স্কুল ফুটবল কমিটির চেয়ারম্যান বিজন বড়–য়া। ফেডারেশনের সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন এ সময় উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।