বিপিএল খেলতে ক্রিস গেইল এখন ঢাকায়


Published: 2020-01-07 00:29:42 BdST, Updated: 2020-08-11 04:08:07 BdST

স্পোর্টস লাইভঃ সকল অপেক্ষার সমাপ্তির শেষে এসেই গেলেন ক্রিস গেইল। অনেক সংশয় ছিল তাকে ঘিরে। আদৌ তিনি আসবেন কি আসবেন না- তা নিয়ে যেন চিন্তারও অন্ত ছিল না সবার। সবশেষে ঢাকায় শেষ পর্ব থেকে বিপিএল খেলতে মাঠে নামবেন ক্যারিবীয় এই দানব। এবারের বিপিএলে তিনি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে মাঠ কাঁপাবেন।

সোমবার দুপুর ১১টায় ঢাকায় এসে পৌঁছান ক্রিস গেইল। তিনি আসার ফলে নিজেদের প্রথম রাউন্ডের বাকি দুই ম্যাচ এবং প্লে-অফের বাঁকি ম্যাচগুলোতেও গেইলকে নিয়েই খেলবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

এবারের বিপিএলের প্লেয়ার্স ড্রাফট হওয়ার পরই বোমা ফাটান ক্রিস গেইল। তিনি দাবি করে বসেন, তার সঙ্গে কোন প্রকার যোগাযোগ না করেই কিভাবে বিপিএল কর্তৃপক্ষ তার নাম নিলামে তুললো? তিনি এবারের বিপিএলে খেলবেনই না বলে জানিয়ে দেন।

আসলে, দক্ষিণ আফ্রিকার এমজানসি সুপার লিগের মাঝ পথ থেকেই দেশে ফিরে এসে বছরের বাঁকি সময়ের জন্য বিশ্রামে চলে যান ক্রিস গেইল। সিদ্ধান্ত নেন বছরের শেষ সময়ে আর কোনো ক্রিকেটই খেলবেন না তিনি। সে কারণেই বিপিএলের নিলামে তার বিক্রি হওয়া নিয়ে প্রশ্ন তোলেন।

তবে শেষ অবধি গেইলের সঙ্গে একটা সমঝোতা হয়েই গেলো। তিনি বছরের শুরুতেই ঢাকায় আসবেন এবং বিপিএলের বাকি ম্যাচগুলো খেলবেন। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স যদি ফাইনাল পর্যন্ত যায় তাহলে মোট চারটি কিংবা ৫টি ম্যাচ খেলবেন ক্যারিবীয় এই দানব।

ঢাকা, ০৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।