বাংলাদেশ সিরিজ নিজ মাঠে খেলতে অনড় পাকিস্তান


Published: 2019-11-28 20:50:51 BdST, Updated: 2019-12-06 14:03:10 BdST

স্পোর্টস লাইভঃ আইসিসি নির্ধারণ করা ফিউচার ট্যুর প্ল্যান (এফটিপি) অনুযায়ী আগামী বছরের জানুয়ারিতে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ ও পাকিস্তান। পাকিস্তান সফরের বিষয়ে বাংলাদেশি ক্রিকেটাররা টি-টোয়েন্টি খেলতে রাজি হলেও টেস্টে আপত্তি জানিয়েছে।

ক্রিকেটাররা পাকিস্তানের বাইরে টেস্ট খেলতে ইচ্ছুক। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানায় দুটি সিরিজই পাকিস্তানেই খেলতে হবে। এ বিষয়ে পিসিবির মুখপাত্র জানান, ‘আমরা দেশের বাইরে আর কোনো হোম সিরিজ খেলবো না। বাংলাদেশ দলের পাকিস্তান সফর নিয়ে পরিকল্পনা বিসিবিকে পাঠানো হয়েছে। ভেন্যু এবং ম্যাচের তারিখ এখনও পর্যন্ত চূড়ান্ত হয়নি। সিরিজের একটি অংশ (টি-টোয়েন্টি) পাকিস্তানে আর বাঁকি অংশ (টেস্টে) অন্য দেশে আয়োজন করা সম্ভব নয়।

এ প্রসঙ্গে আর ভাবার কোনো অবকাশ নেই। এটা করতে গেলে পিএসএল ও ক্ষতির সম্মুখীন হবে। আমরা ইতিমধ্যে বাংলাদেশের ২টি দলকে আতিথেয়তা দিয়েছি। আশা করছি তাদের এটা নিয়ে আর কোন প্রকার সংশয় থাকার কথা না।’
বাংলাদেশ ক্রিকেট বোর্ড এই বিষয়ে এখনো কোনো মন্তব্য প্রকাশ করেনি।

ঢাকা, ২৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।