ডোপ টেস্টে ধরা খেলেন কাজী অনিক


Published: 2019-11-27 19:06:23 BdST, Updated: 2019-12-06 14:02:24 BdST

স্পোর্টস লাইভঃ বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) গত দুই মৌসুম থেকে খেলছেন বাঁহাতি পেসার কাজী অনিক। কিন্তু এবার ‘বঙ্গবন্ধু বিপিএলে’ ড্রাফটেই নাম ছিলো না তার। এমনকি ২০ বছর বয়সী এই বাঁহাতি নেই জাতীয় ক্রিকেট লীগেও।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ড্রাফটের সময় বলেছিলেন টেকনিক্যাল কারণে বাদ দেওয়া হয়েছে এই পেসারকে। তবে খোঁজ নিয়ে জানা যায়, ডোপ টেস্ট কেলেঙ্কারিতে ফেঁসে গিয়েছেন এই তরুণ সম্ভাবনাময়ী পেসার।

গত মৌসুমে ডোপ টেস্টের ফলাফল পজেটিভ আসে অনিকের। এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে এখনো কোনো কথা বলেনি বিসিবি। তবে জানা গেছে, দ্রুতই আসতে যাচ্ছে অনিকের ব্যাপারে ঘোষণা এবং সেই সাথে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে।

কাজী অনিক এ পর্যন্ত ৪টি প্রথম শ্রেণীর ম্যাচ, ২৬টি লিস্ট এ এবং ৯টি টি-টোয়েন্টি খেলেছেন।

প্রথমবারের মতো ২০১৭ সালে বিপিএলে খেলেছেন তিনি। সেই বার রাজশাহী কিংসের হয়ে খেলার সুযোগ পান। বিপিএলের অভিষেকে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে ৩.২ ওভার বোলিং করে ১৭ রানে ৪ উইকেট তুলে নেন তিনি। জয় পাওয়া ম্যাচটিতে ম্যাচসেরার পুরস্কারটিও উঠে আসে এই পেসারের হাতে। গত বিপিএলে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলেছিলেন তিনি।

ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।