আবারও ইনজুরির শিকার লেগ স্পিনার আমিনুল


Published: 2019-11-14 15:46:34 BdST, Updated: 2019-12-13 09:17:46 BdST

স্পোর্টস লাইভঃ ক্যারিয়ার শুরুর পর এখনও দুই মাসও পার হয়নি এই ক্রিকেটারের। আর তারই মাঝে দু'বার ইনজুরিতে পড়তে হলো লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবকে। এবার বিকেএসপিতে ইমার্জিং এশিয়া কাপে হংকংয়ের বিপক্ষে নিজের বলে নিজে ফিল্ডিং করতে গিয়ে ইনজুরির শিকার হন তিনি। জানা যায়, দুটি সেলাই দিতে তার হাতে।

জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক ঘটেছিল এই লেগ স্পিনার আমিনুল বিপ্লবের। আর অভিষেকেই বাজিমাত করতে সফল হয়েছিলেন তিনি। কিন্তু সেবারও নিজের করা বলে নিজে ফিল্ডিং করতে গিয়ে বাঁ-হাতের তালুতে এবং আঙ্গুলে ব্যথাপ্রাপ্ত হন তিনি। যার ফলে ত্রিদেশীয় সিরিজের পরের ম্যাচগুলো আর খেলা সম্ভব হয়নি তার।

এবার ইনজুরি কাটিয়ে বিপ্লব ঠিকই দলে ফিরেছেন। ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলেছেন তিনটি ম্যাচই। টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরে এসেছেন তিনি। আর দেশে এসেই ব্যস্ত হয়ে পড়েছেন ইমার্জিং এশিয়া কাপ নিয়ে। ইমার্জিং কাপে আফিফ, নাইম শেখদের সাথে খেলছেন বিপ্লবও।

বৃহস্পতিবার বিকেএসপিতে হংকংয়ের বিপক্ষে মোকাবেলা করতে মাঠে নেমেছে বাংলাদেশ।আর সেখানেই বল করতে গিয়ে তিনি ইনজুরির শিকার হলেন আবারও। জানা যায়, নিজের করা বলে নিজেই ফিল্ডিং করতে যান বিপ্লব। সেই ফিল্ডিং করতে গিয়েই আবারও হাতের তালুতে ব্যথা পেয়েছেন বিপ্লব।

ঢাকা, ১৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।