ম্যানসিটিকে ৩-১ গোলে হারিয়ে হারিয়ে শীর্ষে লিভারপুল


Published: 2019-11-11 13:19:58 BdST, Updated: 2019-12-11 22:49:23 BdST

স্পোর্টস লাইভ: ম্যানসিটিকে ৩-১ গোলে হারিয়ে শীর্ষ স্থানে ইউরোপ চ্যাম্পিয়ন লিভারপুল। বিরতির আগে গোল করেন ফাবিনিয়ো ও মোহামেদ সালাহ। দ্বিতীয়ার্ধে মানের গোলের পর ব্যবধান কমান সিলভা। আসরে সিটির এটি তৃতীয় পরাজয়। লিভারপুলের থেকে ৯ পয়েন্ট পিছিয়ে পড়ে শিরোপা ধরে রাখার দৌড়েও বেশ খানিকটা পিছিয়ে পড়েছে ম্যানসিটি।

অন্যদিকে, লীগে প্রতিপক্ষের মাঠে শেষ ১২ ম্যাচের ১১টিতেই জয়ের আত্মবিশ্বাস সঙ্গী ছিল পেপ গার্দিওলার শিষ্যদের। প্রথমার্ধে বল দখলে এগিয়ে ছিল সিটিই। কিন্তু প্রতিপক্ষের জালে নিজেদের প্রথম দুই শটেই গোল আদায় করে নেয় স্বাগতিকরা। ষষ্ঠ মিনিটে প্রায় ২৫ গজ দূর থেকে দুর্দান্ত এক শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলের মিডফিল্ডার ফাবিনিয়ো। সাত মিনিট পর রবার্টসনের দারুণ এক ক্রসে হেডে জাল খুঁজে নেন সালাহ।

দ্বিতীয়ার্ধের অষ্টম মিনিটে মানের গোলে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় গতবারের রানার্সআপরা। সিটির গোলরক্ষক ক্লাওদিও ব্রাভো বলে হাত ছোঁয়ালেও থামাতে পারেননি। ৭৮তম মিনিটে ব্যবধান কমায় সিটি। ডি-বক্সের ভেতর থেকে আনহেলিনোর আড়াআড়ি পাস পেয়ে নিখুঁত শটে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন সিলভা।

প্রিমিয়ার লীগে ১২ রাউন্ড শেষে ১১ জয় ও এক ড্রয়ে ৩৪ পয়েন্ট শীর্ষে থাকা লিভারপুলের। সমান ২৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানে যথাক্রমে আছে লেস্টার সিটি ও চেলসি। আট জয় ও এক ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের চারে ম্যানচেস্টার সিটি।


ঢাকা, ১১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।