কঠিন লড়াইয়ের মুখোমুখি সিটিজেনরা


Published: 2019-11-10 13:32:30 BdST, Updated: 2019-12-12 00:04:04 BdST

স্পোর্টস লাইভ: ইংলিশ প্রিমিয়ার লীগের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে লিভারপুল-ম্যানচেস্টার সিটি। অ্যানফিল্ডে ম্যাচটি শুরু হবে রবিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায়। ১১ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে কোচ ইয়ুর্গেন ক্লপের লিভারপুল। লিভারপুলের কাছে আজ হেরে গেলে ৯ পয়েন্ট পিছিয়ে পড়বে ম্যানচেস্টার সিটি।

ম্যান সিটির স্প্যানিয়ার্ড কোচ পেপ গার্দিওলা অ্যানফিল্ডকে ‘ইউরোপের সবচেয়ে কঠিন মাঠ’ বলছেন। তার চোখে ‘বিশ্বের সবচেয়ে শক্তিশালী’ দল লিভারপুল। সবমিলিয়ে কঠিন এক লড়াইয়ে নামছে ম্যানচেস্টার সিটি।

গার্দিওলা জানিয়েছেন, ‘আমি জানি ম্যাচটা হেরে গেলে লোকে বলবে প্রতিযোগিতা শেষ। তবে এখনো অনেক ম্যাচ বাকি। কোচিং অভিজ্ঞতা থেকে বলছি আমাদের শেষ পর্যন্ত লড়াই করা উচিত।’ গত মৌসুমে ম্যান সিটি-লিভারপুল দুই দলই দুর্দান্ত খেলেছিল লীগে। পুরো মৌসুমে মাত্র ১ ম্যাচ হারে লিভারপুল। আর ১ পয়েন্টের ব্যবধানে ম্যান সিটির কাছে শিরোপা হারায় ক্লপের দল।

গার্দিওলা বলেন, ‘গত মৌসুমে ওরা মাত্র ১ ম্যাচ হেরেছে। এবার এখন পর্যন্ত অপরাজিত। কাজেই আপনি ধরে নিতে পারে ওরা খুব বেশি ম্যাচ হারবে না। কিন্তু মৌসুম দীর্ঘ। কাজেই অনেক কিছুই ঘটতে পারে।’ অ্যানফিল্ডের লড়াইয়ে ম্যান সিটি পাচ্ছে না ‘নাম্বার ওয়ান’ গোলরক্ষক এডারসনকে।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।