‘মেসিকে ক্রিস্টিয়ানোর মতো খেলতে হবে তবেই সেরা মানব’


Published: 2019-11-02 15:13:35 BdST, Updated: 2019-11-17 03:37:24 BdST

স্পোর্টস লাইভ: সর্বসেরা ফুটবলার লিওনেল মেসিকে নিয়ে নানা তর্ক-বিতর্ক শুরু হয়েছে। আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জিতলে মেসির আর কিছু প্রমাণের থাকবেনা। তবে এবার মেসির নিজেকে সর্বসেরা প্রমাণ করার জন্য রিয়াল মাদ্রিদে যোগ দিতে বলেন হুগো গাত্তি। মেসির স্বদেশী গাত্তি মূলত একজন গোলরক্ষক।

এসময় গাত্তি বলেন, ‘আমার কথা শুনে মনে হতে পারে আমি আর্জেন্টিনা-বিদ্বেষী, কিন্তু মেসি যত দিন পর্যন্ত গুরুত্বপূর্ণ খেলায় পারফর্ম করতে পারবে না, ওকে সেরা মানব না। মেসি শুধু ঘরের মাঠেই খেলতে পারে। ওকে সাহস করে বার্সেলোনা ছেড়ে রিয়াল মাদ্রিদে যেতে হবে। সেখানে ক্রিস্টিয়ানো যা যা করেছে, তা করে দেখাতে হবে। তবেই ওকে সেরা মানব। না হলে ওর সঙ্গে আর দশটা খেলোয়াড়ের কোনো পার্থক্য থাকবে না।

ক্রিস্টিয়ানোকে দেখুন, সে বিশ্বের সেরা ক্লাবে গিয়ে সবকিছু করেছে। মেসি এমন এক জায়গায় খেলে যে জায়গাটা ওর বড় আপন, সবকিছু হাতের তালুর মতো চেনা। আগে চ্যাম্পিয়নস লিগ আর বিশ্বকাপে গিয়ে পারফর্ম করুক, তারপর না হয় ওকে ইয়োহান ক্রুইফ, পেলে বা ম্যারাডোনার কাতারে আনা যাবে।


ঢাকা, ০২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।