সিলভার ও ব্রোঞ্জ নিয়ে দেশে ফিরছে আরচারি দল


Published: 2019-09-06 20:16:42 BdST, Updated: 2019-12-06 21:33:56 BdST

স্পোর্টস লাইভ : কিরগিজস্তানে অনুষ্ঠিত দ্বিতীয় আন্তর্জাতিক আরচারি টুর্নামেন্টে শেষ পর্যন্ত স্বর্ণ পদক ছাড়াই দেশে ফিরতে হচ্ছে বাংলাদেশ দলকে। রিকার্ভ পুরুষ এককে আজ অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশের তোফাজ্জল হোসেন ৬-২সেট পয়েন্টে স্বাগতিক কিরগিজস্তানের কুরসানালিয়েব উলুকবেকের কাছে পরাজিত হয়ে সিলভার পদক জয় করেন।

পুরুষ দলগতভাবে বাংলাদেশ (তোফাজ্জল হোসেন, মো: রেদওযান ও আব্দুল্লাহ আল মামুন ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে কিরগিজস্তান কে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল অর্জন করে। মিশ্র দলগতভাবে বাংলাদেশ (তোফাজ্জল হোসেন ও নাসরিন আক্তার) ফাইনালে কিরগিজস্তানের কুরসানালিয়েভ উলুকবেক ও এসেল শারবেকোভা জুটির কাছে ৫-৩ সেট পয়েন্টের ব্যবধানে পরাজিত হয়ে সিলভার মেডেল অর্জন করে।

৪টি ইভেন্টের মধ্যে বাংলাদেশ আরচ্যারী দল ২টি সিলভার ও ১টি ব্রোঞ্জ মেডেল অর্জন করে। এদিকে ২০১৯ এমিয়া কাপ ওয়ার্লড র‌্যাংকিং টুর্নামেন্ট, স্টেজ-৩ তে অংশ নিতে মধুমতি ব্যাংকের পৃষ্ঠপোষকতায় আজ রাত ২টায় ফিলিপাইনের উদ্দেশ্যে দেশ ছাড়ছে সাত সদস্যের বাংলাদেশ আরচারি দল।

ঢাকা, ০৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।