শ্রীলংকার বিপক্ষে নিউজিল্যান্ডের দলে নেই উইলিয়ামসন ও বোল্ট


Published: 2019-08-20 19:25:50 BdST, Updated: 2019-09-20 18:31:56 BdST

স্পোর্টস লাইভ : শ্রীলংকার বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-২০ সিরিজে নিউজিল্যান্ড দলে নেই নিয়মিত অধিনায়ক উইলিয়ামসন ও বাঁ-হাতি পেসার ট্রেন্ট বোল্ট। পূর্বপরিকল্পিতভাবে তাদেরকে বিশ্রাম দেয়া হয়েছে।

জানা গেছে, টেস্ট সিরিজ শেষে দেশে ফিরে যাবেন উইলিয়ামসন ও বোল্ট। তাই টি-২০ দলকে নেতৃত্ব দিবেন পেসার টিম সাউদি। দলে তিনজন বিশেষজ্ঞ স্পিনার রাখা হয়েছে। এরা হলেন- ইশ সোধি, মিচেল স্ট্যানার ও টড অ্যাস্টল।

ওয়ানডে বিশ্বকাপ ক্রিকেটে দুর্দান্ত পারফরমেন্সের মিশন শেষে আগামী বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় আইসিসি টি-২০ টুর্নামেন্টের দিকে নজর নিউজিল্যান্ডের। তার আগে নয়টি টি-২০ সিরিজ খেলবে নিউজিল্যান্ড।

এ ব্যাপারে নিউজিল্যান্ডের নির্বাচক গ্যাভিন লারসেন বলেন, ‘ওয়ানডে বিশ্বকাপে দুর্দান্ত পারফরমেন্স শেষে পরের বড় ইভেন্টের দিকে দলের লক্ষ্য। শ্রীলংকার বিপক্ষে আসন্ন টি-২০ সিরিজটি অনেক বেশি চ্যালেঞ্জিং। শ্রীলংকার কন্ডিশনে তাদের হারানো কঠিন।

গেল কয়েক বছর ধরে আমাদের টি-২০ দলটি ধারাবাহিকভাবে ভালো করছে। এমন দল নিয়ে আমরা সত্যিই অনেক বেশি খুশী। সম্প্রতি বিশ্বকাপে দারুন করেছে কেন ও বোল্ট। সামনে বড় গ্রীস্ম মৌসুম আসছে, তাই তাদের বিশ্রাম দেয়াটা ভালো সুযোগ হিসেবেই দেখছি।’ আগামী পহেলা সেপ্টেম্বর থেকে শুরু হবে টি-২০ সিরিজটি।

নিউজিল্যান্ড স্কোয়াড : টিম সাউদি (অধিনায়ক), টড অ্যাস্টল, টম ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, লোকি ফার্গুসন, মার্টিন গাপটিল, স্কট কুগেলেইন, ড্যারিল মিচেল, কলিন মুনরো, সেথ রেন্স, মিচেল স্ট্যানার, টিম সেইফার্ট, ইশ সোধি ও রস টেইলর।

ঢাকা, ২০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।