ঢাবি আন্তঃবাস রুট ফুটসাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ‘উল্লাস’


Published: 2019-07-31 20:28:31 BdST, Updated: 2019-08-25 20:19:24 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তঃবাস রুট ফুটসাল প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় আনন্দ বাস রুট দলকে ৩-০ গোলে উল্লাস বাস রুট দল চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) এই টুর্নামেন্টের আয়োজন করে।

ফাইনাল ম্যাচের সেরা খেলোয়াড় ও সেরা গোলদাতা হয়েছেন উল্লাস বাস রুট দলের শিক্ষার্থী রাহাত। ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছেন আনন্দ বাস রুট দলের শিক্ষার্থী মুশফিক শোভন।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয় ফুটবল কমিটির সভাপতি প্রফেসর ড. শাহ মো. মাসুম, বসুন্ধরা কিংস ক্লাবের সভাপতি মো. ইমরুল হাসান, সাবেক তারকা ফুটবলার ও ডাকসু’র সাবেক ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম মানিক, শারীরিক শিক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত পরিচালক মো. শাহজাহান আলী,ডাকসু’র সহ-সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, ডাকসু’র ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানভীর সহ ডাকসু’র নেতৃবৃন্দ, শারীরিক শিক্ষা কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন বাস রুটের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৯ জুলাই ২০১৯ সোমবার বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন। এতে বিশ্ববিদ্যালয়ের ১৬টি বাসরুটের শিক্ষার্থী দল

 

ঢাকা, ৩১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।