বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা দিয়ে সেমিফাইনালে যে ক্রিকেটার


Published: 2019-07-13 18:20:05 BdST, Updated: 2019-12-08 04:47:32 BdST

স্পোর্টস লাইভ: ক্রিকেট বিশ্বকাপ টুর্নামেন্ট চলাকালীন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা দিয়েছেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার জিমি নিশাম এখন খেলছেন বিশ্বকাপের সেমিফাইনালে। ক্রিকেট খেলার পাশাপাশি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বা জলবায়ু পরিবর্তন বিষয়ে টুইটারে মতামত দিয়ে মিডিয়াজুড়ে বেশ সমালোচিত হয়েছেন তরুণ এই ক্রিকেটার।

বিবিসির এক প্রতিবেদনে জানা গেছে, বিশ্বকাপে সেমিফাইনাল খেলার কয়েকদিন পূর্বেও বিশ্ববিদ্যালয়ের একটি পরীক্ষাও দিয়েছেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার জিমি নিশাম।খেলোয়াড়ি জীবনেও সফলই বলা যায় তাকে। ক্যারিয়ারের প্রথম দুটি টেস্টেই সেঞ্চুরি করেন তিনি। এই বিশ্বকাপেও এক ম্যাচে অপরাজিত ৯৭ রান করেছেন এবং এক ম্যাচে পাচঁ উইকেটও নিয়েছেন।

ক্রিকেট নিয়ে নিজের হতাশার কথা জানিয়ে নিশাম বিবিসিকে জানান, "ক্রিকেটে আপনি ১০ হাজার বল অনুশীলন করে মাঠে নামবেন এরপর দেখা যাবে, প্রথম বলেই ক্যাচ তুলে আউট হয়ে গেলেন, তখন মনে হয় সব কষ্ট বৃথা।" এই ডিগ্রী তাকে ক্রিকেট ক্যারিয়ারের পরে রেডিও বা টেলিভিশন প্রেজেন্টার হতে সাহায্য করবে বলেও জানান তিনি।


ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।