সৌরভ গাঙ্গুলীকে যে কারণে সাকিবের সাধুবাদ


Published: 2019-06-19 16:45:29 BdST, Updated: 2019-12-12 12:25:19 BdST

স্পোর্টস লাইভঃ ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী টুইটে জানান, ‘সাবাশ বাংলাদেশ। দারুণ লাগছে দলটিতে এত ভালো খেলোয়াড়ের সমাহার দেখে। এভাবেই খেলতে থাকো।’

টুইট বার্তায় সাকিব আল হাসান এবং বাংলাদেশ ক্রিকেটকে উদ্দেশ করে এভাবেই সাহস যোগিয়েছেন সৌরভ গাঙ্গুলী। এটা আসলেই আবেগের। এখানে কোন রাজনীতি নেই। নেই কোন হাকডাক।

আর সেই টুইটে ধন্যবাদ জানিয়ে প্রতি উত্তর দিয়েছেন সাকিব। সৌরভ গাঙ্গুলীর টুইটের নিচে সাকিব ‘ধন্যবাদ দাদা’ লিখে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

চলতি বিশ্বকাপে নিজের ব্যাটিং ছন্দে গোটা ক্রিকেট দুনিয়াকে মুগ্ধ করে চলেছেন সাকিব আল হাসান। গত ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেঞ্চুরি করে তো সেই মাত্রা আরো বাড়িয়ে দিয়েছেন তিনি।

বিশ্বের বিভিন্ন সংবাদমাধ্যম সাকিব-বন্দনায় মুখর। মুগ্ধ ক্রিকেটবোদ্ধারাও।
বিশ্বমঞ্চে প্রথমবারের মতো টাইগারদের উইন্ডিজ-বধের রেশ এখনো কাটিয়ে ওঠেনি ক্রিকেটবিশ্ব।

সাবেক কিংবা বর্তমান, দেশের কিংবা বিদেশের, ক্রিকেটার কিংবা ক্রিকেটের সঙ্গে জড়িত বাদ যাননি কেউই। বিশেষ করে জয়ের নায়ক সাকিবকে নিয়েই মেতেছে ক্রিকেটপাড়া।

সোমবার ম্যাচের পর সাকিবকে অভিনন্দন জানিয়েছিলেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। ভালোবেসে সেই মুগ্ধতার উত্তর দিয়ে দাদাকে (সৌরভ গাঙ্গুলী) ধন্যবাদও জানিয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

টুইট বার্তা

 

ইংল্যান্ড বিশ্বকাপে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করছেন সৌরভ গাঙ্গুলী। ফলে ভারতীয় এ কিংবদন্তি ক্রিকেটার টাইগারদের পারফরম্যান্স খুব কাছ থেকে উপভোগ করতে পেরেছেন। জয়ের পর প্রতিবেশী বাংলাদেশকে অভিনন্দন জানাতেও ভোলেননি সাবেক এই ভারতীয় ক্রিকেটার।

উল্লেখ্য, উইন্ডিজদের বিপক্ষে জয়ের মাধ্যমে শেষ চারের খেলা জমিয়ে দিয়েছে বাংলাদেশ। নিজেদের ষষ্ঠ ম্যাচে আগামীকাল শক্তিশালী অস্ট্রেলিয়াকে মোকাবিলা করবেন মাশরাফিরা। নটিংহামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়।

সারা দুনিয়াকে জানান দিয়েছেন আমাদের সাকিব আল হাসান। এখন কেবলই অপেক্ষার পালা। কি আর করা কেবল অপেক্ষায় আমরা সাকিব।

ঢাকা, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।