খেললেন টাইগাররা, সাকিবও আছেন তাতে


Published: 2019-06-15 18:05:34 BdST, Updated: 2019-07-24 00:24:33 BdST

স্পোর্টস লাইভঃ ফুটবল খেললেন টাইগাররা, সাকিবও এতে যোগ দিয়েছেন। মাঠে বাজছে তারি। ইংল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরির দিনেই উরুতে ব্যাথা পেয়েছিলেন সাকিব আল হাসান।

স্ক্যান করে দেখা গেলো গুরুতর কিছু নয়। গ্রেড-ওয়ান ইনজুরি। যদিও শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ যদি মাঠে গড়াতো তাহলে এই ইনজুরি নিয়ে খেলতে নামতেন না সাকিব আল হাসান।

ওই সময়ই কোচ স্টিভ রোডস জানিয়ে দিয়েছিলেন, শ্রীলঙ্কার বিপক্ষে যদিও মাঠে নাম নামতে পারতেন, তবে টনটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঠিকই মাঠে নামতে পারবেন সাকিব।

এদিকে সাকিব আল হাসানকে নিয়ে শঙ্কা ছিলই। কারণ, শুক্রবার দলেরর ক্রিকেটাররা যখন ঝিরঝিরে বৃষ্টির মধ্যে সেন্টার উইকেটে ব্যাটিং প্র্যাকটিস করেছেন, তখন সেখানে উপস্থিত ছিলেন না বিশ্বসেরা এই অলরাউন্ডার।

অনুশীলনে তার উপস্থিত না থাকাই শঙ্কা বাড়িয়ে দিয়েছিলো। শেষ পর্যন্ত সাকিবকে নিয়ে শঙ্কার কালো মেঘ কাটতে শুরু করেছে। আজ টনটনে ঠিকই মাঠে ফিরেছেন তিনি।

স্থানীয় সময় সকাল ১০টায় অনুশীলন শুরু হয়। শুরুতেই মাঠে ফুটবল নিয়ে কসরত করলো পুরো দল। অনেকটা ফুটসাল স্টাইলে ফুটবল খেললো টাইগাররা। যেখানে যোগ দিয়েছিলেন সাপোর্টিং স্টাফরাও।

অনুশীলনের শুরুতে ফুটবল নিয়ে শরীর গরম করে তোলা টাইগারদের নিয়মিত অভ্যাস। সেই অভ্যাস বশত বেশ কিছুক্ষণ দলের খেলোয়াড়রা ফুটবল খেললেন।

সেখানেই দেখা মিলেছে সাকিব আল হাসানের। তিনিও যোগ দিয়েছেন সেই ফুটবল খেলায়। এরপর তিনি যোগ দিলেন ফিল্ডিং অনুশীলনেও।

দলের ক্রিকেটারদের সঙ্গে বেশ কিছুক্ষণ ক্যাচিং প্র্যাকটিস করলেন। সর্বশেষ গেলেন নেটে ব্যাটিং এবং বোলিং অনুশীলনে। এখন কেবই অপেক্ষার পালা।

ঢাকা, ১৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।