বিশ্বকাপে বাংলাদেশের উদ্বোধনী ম্যাচের টিকেট বিক্রি শেষ!


Published: 2019-05-27 16:38:02 BdST, Updated: 2019-12-10 00:15:10 BdST

স্পোর্টস লাইভ: বিশ্বকাপে বাংলাদেশের উদ্বোধনী ম্যাচের টিকেট বিক্রি শেষ হয়েছে। বিশ্বকাপে বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে আগামী ২ জুন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাশরাফি বিন মুর্তজার দলের ম্যাচটি অনুষ্ঠিত হবে লন্ডনের কেনিংটন ওভালে। প্রতি ম্যাচের মত এই ম্যাচের টিকেটও অগ্রিম বিক্রি করেছিল আইসিসি।

তবে ম্যাচটির সব টিকেট ইতোমধ্যে ফুরিয়ে গেছে বলে জানা গেছে। ম্যাচের এখনো ৬ দিন বাকি থাকলেও এখনই প্রায় সব টিকেট কিনে নিয়েছেন বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার সমর্থকরা। রীতিমত হুমড়ি খেয়ে পড়েছিলেন টিকেটের জন্য। আর তাতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের ম্যাচের টিকেট ফুরিয়ে এসেছে ইতোমধ্যেই।

বিভিন্ন গণমাধ্যমের সংবাদ অনুযায়ী, এই ধারণক্ষমতার মাত্র ১১৬টি টিকেট বাকি রয়েছে, বাকি সবগুলোই ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে। সবচেয়ে অবাক করা ব্যাপার- ম্যাচের দুই প্রতিপক্ষ বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার সমর্থকদের পাশাপাশি স্বাগতিক দেশ ইংল্যান্ডের প্রচুর দর্শকও ঐ ম্যাচের টিকেট ক্রয় করেছেন।

সর্বশেষ চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজক দেশও ছিল ইংল্যান্ড। ঐ আসরে বাংলাদেশের ম্যাচগুলোতে গ্যালারিতে ছিল প্রচুর টাইগার ভক্তের সমাগম। এবার আবারো ইংল্যান্ডে খেলা বলে বাংলাদেশ প্রচুর দর্শক সমর্থনের প্রত্যাশা করতেই পারে। কে জানে, লন্ডনের কেনিংটন ওভালে দর্শক সমর্থনের দিক থেকে নিজেদের প্রথম ম্যাচ হয়ত হয়ে উঠতে পারে মিরপুরের মত!

 


ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।