বিশ্বকাপ রিজার্ভ লিস্টে উইন্ডিজের পোলার্ড ও ব্রাভো


Published: 2019-05-19 21:00:59 BdST, Updated: 2019-10-24 08:29:24 BdST

স্পোর্টস লাইভ: বিশ্বকাপ স্কোয়াডে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে উইন্ডিজ। এবারের বিশ্বকাপ স্কোয়াড দলে জায়গা হয়নি অভিজ্ঞ অলরাউন্ডার কাইরন পোলার্ডের। উইন্ডিজ ক্রিকেট বোর্ডের ঘোষিত বিশ্বকাপের রিজার্ভ লিষ্টে ক্রিকেটারদের তালিকায় স্থান পেয়েছেন অভিজ্ঞ ওই অলরাউন্ডার।

অলরাউন্ডার কাইরন পোলার্ড উইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পাচ্ছেন এমন গুঞ্জন বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিলো। তবে শেষ পর্যন্ত মূল স্কোয়াডে জায়গা না হলেও জায়গা পেয়েছেন রিজার্ভ ক্রিকেটারের তালিকায়। বিশ্বকাপের জন্য রিজার্ভ ক্রিকেটারদের একটি তালিকা প্রকাশ করেছে ক্রিকেট উইন্ডিজ।

শুধু পোলার্ড নয় রিজার্ভ ক্রিকেটারের তালিকায় জায়গা পেয়েছেন অবসর নেওয়া ডোয়াইন ব্রাভোও! পোলার্ড ও ব্রাভো ওয়ানডে খেলেছেন অনেক বছর আগে। পোলার্ডকে ওয়ানডেতে উইন্ডিজের জার্সি গায়ে দেখা গিয়েছিলো ২০১৬ সালে পাকিস্তানের বিপক্ষে এবং ব্রাভো শেষবার ওয়ানডে খেলেছেন ২০১৪ সালে ভারতের বিপক্ষে।

দেশটির ক্রিকেট বোর্ডের সঙ্গে ঝামেলা থাকার কারণে জাতীয় দলে নিয়মিত হতে পারেননি এই দুই ক্রিকেটার। পোলার্ড ও ব্রাভোর সঙ্গে রিজার্ভ ক্রিকেটারের তালিকায় জায়গা পেয়েছেন সুনীল অ্যামব্রিস ও অলরাউন্ডার রেমন রেইফার। বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেয়েছিলেন ক্রিস গেইল, আন্দ্রে রাসেলরা।

বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের উইন্ডিজ দল: জেসন হোল্ডার (অধিনায়ক), আন্দ্রে রাসেল, অ্যাশলে নার্স, কার্লোস ব্র্যাথওয়েট, ক্রিস গেইল, ড্যারেন ব্র্যাভো, এভিন লুইস, ফ্যাবিয়ান এলেন, কেমার রোচ, নিকোলাস পুরান, ওশান থমাস, শেই হোপ, শ্যানন গ্যাব্রিয়েল, শেলডন কটরেল ও শিমরন হেটমেয়ার।


ঢাকা, ১৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।