বৃষ্টির কারণে ফাইনাল বন্ধ, খেলা না হলে বাংলাদেশ চ্যাম্পিয়ন


Published: 2019-05-17 22:05:40 BdST, Updated: 2019-09-22 04:09:21 BdST

স্পোর্টস লাইভ: ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ মধ্যকার ম্যাচ বৃষ্টির কারণে বন্ধ আছে। টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় টাইগাররা। ব্যাট করতে নেমে দারুণ শুরু করে ওয়েস্ট ইন্ডিজ।

আয়ারল্যান্ডে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে হানা দিয়েছে বৃষ্টি। ২০.১ ওভার খেলা হয়েছে মাত্র। বিনা উইকেটে ওয়েস্ট ইন্ডিজ তুলেছে ১৩১ রান। ম্যাচটি মাঠে না গড়ালে অবশ্য বাংলাদেশেরই লাভ।

ত্রিদেশীয় সিরিজের স্বাগতিক আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের বরাতে ইএসপিএন-ক্রিকইনফো জানাচ্ছে, বৃষ্টির কারণে যদি ফাইনাল ভেসে যায় তবে শিরোপা জিতবে বাংলাদেশ। কারণ গ্রুপপর্বের ফলাফলে এগিয়ে মাশরাফিরা। ৪ ম্যাচে ৩ জয় ও একটি পরিত্যক্ত হয়। আর ওয়েস্ট ইন্ডিজ চার ম্যাচের ২ জয় পায়।

উল্লেখ্য, বাংলাদেশ ও উইন্ডিজের মধ্যকার চলমান ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচটি বৃষ্টির বাধা পেরিয়ে শুরু হতে যাচ্ছে। বাংলাদেশ সময় অনুযায়ী রাত ১০ টা ৩০ মিনিটে আবারো খেলা শুরু হওয়ার কথা রয়েছে।


ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।