এবার বিশ্বকাপে ধারাভাষ্য দেবেন আতহার আলী


Published: 2019-05-17 14:15:53 BdST, Updated: 2019-06-26 00:30:00 BdST

স্পোর্টস লাইভ: বাংলাদেশের ম্যাচগুলোতে আতহার আলী খানের কণ্ঠস্বরের উপস্থিতি যেন ট্রেডমার্ক বিষয় হয়ে উঠেছে। জনপ্রিয় এই ভাষ্যকারের অসংখ্য ক্রিকেট ম্যাচে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করা হলেও কখনো মূল বিশ্বকাপে সুযোগ পাননি। তবে অবশেষে ফুরিয়েছে আতহার ও তার অগণিত শুভাকাঙ্ক্ষীর অপেক্ষার প্রহর। ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য আসন্ন আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ আসরে ধারাভাষ্যকার প্যানেলে নিযুক্ত হয়েছেন তিনি।

বাংলাদেশের বেশ কিছু স্মরণীয় জয়ের সাথে মিশে আছে ধারাভাষ্য কক্ষ থেকে টেলিভিশন পর্দায় ভেসে আসা তার কণ্ঠস্বর। এর আগে ২০১৭ সালে ইংল্যান্ডে অনুষ্ঠিত আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতেও ধারাভাষ্য দিয়েছেন আতহার। তবে বিশ্বকাপে তাকে না পাওয়ার আক্ষেপ ছিলই। অবশেষে বাংলাদেশি সমর্থকদের সেই আক্ষেপ দূর হচ্ছে।

এবারের বিশ্বকাপে বাংলাদেশ থেকে শুধু আতহার আলী খানই মাতাবেন ধারাভাষ্যকক্ষ বা কমেন্ট্রি বক্স। গত বিশ্বকাপে দায়িত্ব পালন করা ধারাভাষ্যকারের সংখ্যা ৮ জন হলেও এবার সংখ্যাটা বেড়ে দাঁড়িয়েছে ২৪ এ।

আতহার আলী খান ছাড়াও ধারাভাষ্য প্যানেলের অন্য সদস্যরা হলেন, নাসের হুসেইন, ইয়ান বিশপ, রমিজ রাজা, সাইমন ডুল, পমি এম্বাংগওয়া, সঞ্জয় মাঞ্জরেকার, ওয়াসিম আকরাম, গ্রায়েম স্মিথ, মেলানি জোন্স, মাইকেল স্লেটার, হার্শা ভোগলে, কুমার সাঙ্গাকারা, এলিসন মিচেল, মার্ক নিকোলাস, ব্রেন্ডন ম্যাককালাম, শন পলক, ইশা গুহা, ইয়ান ওয়ার্ড , মাইকেল হোল্ডিং, মাইকেল এথারটন, সৌরভ গাঙ্গুলি, ইয়ান স্মিথ ও মাইকেল ক্লার্ক।

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।