আইপিএল খেলতে দেশ ছেড়েছেন সাকিব


Published: 2019-03-22 17:02:04 BdST, Updated: 2019-04-24 10:47:49 BdST

স্পোর্টস লাইভ: শনিবার থেকে পর্দা ওঠতে যাচ্ছে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট প্রতিযোগিতা আইপিএলের। আসন্ন প্রতিযোগিতাটিতে এবার একমাত্র বাংলাদেশি অংশ নিতে যাচ্ছেন সাকিব আল হাসান। বাংলাদেশের আইকনিক এ ক্রিকেটার গত আসরের মতো এবারও মাঠ মাতাবেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে।

জানা গেছে, আইপিএলের নতুন মৌসুম শুরু হচ্ছে শনিবার থেকেই। এবার বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে বিশ্বের সবচেয়ে বড় এই ফ্রাঞ্চাইজি আসরে খেলবেন সাকিব আল হাসান। দল গতবারেরটাই, সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএলের হায়দরাবাদের প্রথম ম্যাচ রবিবার। সাবেক ক্লাব কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে বাংলাদেশ সময় বেলা সাড়ে চারটায় মাঠে নামার কথা সাকিবের।

সেই ম্যাচকে সামনে রেখে আজই দেশ ছেড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। সকাল সাড়ে দশটায় রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে কলকাতার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন সাকিব।

হায়দরাবাদের বিপক্ষে ম্যাচটি কলকাতা খেলবে তাদের ঘরের মাঠ ইডেন গার্ডেনসেই। সাকিব সেখানেই দলের সঙ্গে যোগ দেবেন।

এদিকে, আইপিএল খেলতে গেলেও এবার সবগুলো ম্যাচ খেলা হবে না সাকিবের। বাংলাদেশ দলের বিশ্বকাপ প্রস্তুতি শুরু ২২ এপ্রিল। সাকিবকে জানিয়ে দেয়া হয়েছে, প্র্যাকটিস শুরুর আগেই আইপিএল ছেড়ে চলে আসতে হবে তাকে। সেক্ষেত্রে ২০-২১ এপ্রিলের দিকে ফিরে আসার সম্ভাবনা রয়েছে বিশ্বসেরা অলরাউন্ডারের।

 

ঢাকা, ২২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।