জোড়া সেঞ্চুরি করলেন এনামুল


Published: 2019-03-19 14:30:05 BdST, Updated: 2019-08-18 19:51:24 BdST

স্পোর্টস লাইভ: ১০০ রানে অপরাজিত থেকে প্রাইম ব্যাংককে সহজ জয় এনে দেয়া এনামুল হক বিজয়। মঙ্গলবার ১০১ রান করে একাদশতম সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। বিকেএসপিতে শেখ জামালের বিপক্ষে এ ওপেনার ১১৮ বলে লিস্ট ‘এ’ ক্রিকেটে নিজের একাদশতম সেঞ্চুরি পূর্ণ করেন ৮ বাউন্ডারিতে।

ঢাকা প্রিমিয়ার লিগে এনামুলের টানা দ্বিতীয় সেঞ্চুরি তোলার ম্যাচে ভারতীয় রিক্রুট অভিমন্যু ঈশ্বরণের ১৩৩ রানের রানের দুর্দান্ত ইনিংসে বড় সংগ্রহ গড়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৪৪ রান তাদের।

আরিফুল হক ৩২ বলে ৬৭ রানের অপরাজিত ক্যামিও ইনিংস খেলে সাড়ে তিনশর কাছে নিয়ে যান প্রাইম ব্যাংককে। তানবীর হায়দার দুটি উইকেট নেন। একটি করে উইকেট নেন তাইজুল ইসলাম, শহিদুল ইসলাম ও জিয়াউর রহমান।

৫ রানের মাথায় রুবেল মিয়ার উইকেট হারানোর পর নামেন অভিমন্যু। এনামুলের সঙ্গে দ্বিতীয় উইকেট জুটিতে যোগ করেন ১৯৪ রান। তাতেই বড় সংগ্রহের ভীত গড়া হয়ে যায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের।

 

ঢাকা, ১৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।