রাজধানীতে স্কুল ভলিবল শুরু


Published: 2019-03-18 21:29:12 BdST, Updated: 2019-08-18 19:43:28 BdST

স্পোর্টস লাইভঃ মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয়েছে ঢাকা মহানগরী স্কুল ভলিবল (বালক ও বালিকা) প্রতিযোগিতা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতাটির উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক পানাম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অমল পোদ্দার, যুব ও ক্রীড়া সিচব মো. জাফর উদ্দিন, মিনিস্টার হাইটেক পার্কের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সহ-সভাপতি আজিমুল ইসলাম ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।


প্রথম দিনে বালক বিভাগে মোট ৮ টি এবং বালিকা বিভাগে ৬ টি খেলা অনুষ্ঠিত হয়। বালক বিভাগে ২২ টি ও বালিকা বিভাগে ১২ টি স্কুল অংশ নিচ্ছে এবারের প্রতিযোগিতায়। বালক বিভাগের দলগুলো খেলছে ৭ গ্রুপে ভাগ হয়ে এবং বালিকারা খেলবে ৪ গ্রুপে ভাগ হয়ে।

স্কুল ভলিবল টুর্নামেন্ট হয়ে আসছে ১৯৯৩ সাল থেকে। তবে মেয়েদের বিভাগ অন্তর্ভূক্ত হয়েছে ১৯৯৫ সালে। অর্থ সংকটে নিয়মিত আয়োজন করতে পারেনি ফেডারেশন। ২৬ বছরে ছেলেদের টুর্নামেন্ট হয়েছে ১১ টি এবং ২৪ বছরে মেয়েদের টুর্নামেন্ট হয়েছে ১০ টি।

ঢাকা, ১৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

 

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।