যে কারণে বন্ধ হতে পারে বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচ!


Published: 2019-02-12 22:31:42 BdST, Updated: 2019-04-21 02:53:48 BdST

স্পোর্টস লাইভঃ ভারতের মতো বাংলাদেশের ভাগ্যে একই অবস্থা হতে পারে। বন্ধ হতে পারে আমাদের দেশের খেলাটিও। মাত্র ক’দিন আগে ভারত আর নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচে দেখা গিয়েছিল এমন ঘটনা।

সূর্যের প্রখর তাপের কারণে খেলা কিছুক্ষণের জন্য বন্ধ রেখেছিলেন ম্যাচের আম্পায়াররা। এবার বাংলাদেশ-নিউজিল্যান্ডের ম্যাচেও দেখা যেতে পারে এমন ঘটনা।

কাল সকাল ৭টায় নেপিয়ারে শুরু হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের প্রথম ওয়ানডে। সিরিজ সামনে রেখে বিষয়টি নিয়ে ম্যাচ রেফারি, আম্পায়ারদের সঙ্গে কথা বলেছেন বাংলাদেশ দলের প্রধান কোচ কোচ স্টিভ রোডস।

মঙ্গলবার স্টিভ রোডস জানান, এবারও এমনটা ঘটতে পারে। তবে সেটা ম্যাচে বড় কোনো সমস্যা সৃষ্টি করবে না বলেই মনে করছেন টাইগার কোচ। সিরিজের প্রথম ওয়ানডে সামনে রেখে নেপিয়ারে স্টিভ রোডস বলেন, ‘আমি রেফারির সঙ্গে কথা বলেছি।

এটা হতে পারে। সূর্য যদি অনেক নিচে নেমে আসে, সেটা কয়েক ওভারে সমস্যা তৈরি করতে পারে। তবে এই সমস্যা তো দুই দলেরই হবে। আমাদের আম্পায়ারের সিদ্ধান্ত দেখতে হবে। তবে খুব বেশি দেরি হয়তো হবে না।’

সর্বশেষ ২০১৬-১৭ মৌসুমে নিউজিল্যান্ডে খেলতে গিয়েছিল বাংলাদেশ দল। সেবারও এমন পরিস্থিতিতে পড়েছিল টাইগাররা।

এবার এমন ঘটনা আবারও ঘটতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

ঢাকা, ১২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।