নিষেধাজ্ঞার পর বিপিএলে জয় দিয়ে শুরু আশরাফুলের


Published: 2019-01-05 16:49:33 BdST, Updated: 2019-03-21 10:18:30 BdST

স্পোর্টস লাইভ: অনেক কষ্টের পর দীর্ঘ পাঁচ বছরের নিষেধাজ্ঞা শেষে বিপিএলের ষষ্ঠ আসরের মাঠে ফিরলেন মোহাম্মদ আশরাফুল। তার ফেরাতে সবাই খুশি। তিনি চিটাগাং ভাইকিংসের হয়ে মাঠে খেলছেন। অতি কষ্টে তিন উইকেটে মুশফিকুর রহিমের দলকে জেতালেন আশরাফুলরা। এবারের বিপিএলে ভাইকিংসকে নিয়ে খুব আশাবাদী তিনি।

২০১৯ বিপিএলের উদ্বোধনী ম্যাচে গত আসরের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের বিপক্ষে চিটাগং ভাইকিংসের প্রথম ম্যাচ দিয়েই প্রত্যাবর্তন ঘটেছে আশরাফুলের। দুই বছর আগে ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেটে তিন বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার সুযোগ হয় আশরাফুলের।

ম্যাচ ফিক্সিং কাণ্ডে জড়িয়ে পাঁচ বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেট ও সব ধরনের ফ্রাঞ্চাইজি লিগ থেকে বহিষ্কার হয়েছিলেন নাম করা ক্রিকেট খেলোয়ার আশরাফুল। অনেক কাঠখড় পুড়িয়ে নিষেধাজ্ঞার সময় পেরিয়ে বিপিএলের এবারের আসরে চিটাগং ভাইকিংসের দলভুক্ত হন আশরাফুল। অধিনায়ক মুশফিকুর রহিমও একহাতে ম্যাচ জেতানোর সক্ষমতার জন্য শুরু থেকেই আশরাফুলকে ইংগিত দিয়েছিলেন।

শনিবার ম্যাচের শুরু থেকেই চিটাগং ভাইকিংসের জার্সিতে মাঠে দেখা যাচ্ছে আশরাফুলকে। টসে জেতা চিটাগং দল বোলিং বেছে নিয়ে শুরুতেই বিপাকে ফেলেছে ফেভারিট রংপুরকে।

প্রথম চার ওভারেই মাত্র ১৭ রানে অ্যালেক্স হেলস, মোহাম্মদ মিথুন আর রাইলি রুশোসহ চারটি উইকেট তুলে নিয়ে দুর্দান্ত সূচনা করেছে আশরাফুলের দল। এখন ব্যাট হাতে সেই স্ট্রোকমেকার আশরাফুলকে দেখা যায় কি না, সেটার অপেক্ষাতেই থাকবেন কোটি কোটি দর্শক।

 


ঢাকা, ০৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।