বিপিএলে ইমরুল কায়েসের লক্ষ্য


Published: 2019-01-04 17:49:47 BdST, Updated: 2019-11-12 23:06:21 BdST

স্পোর্টস লাইভ: একদিন পরই মাঠে গড়াবে বিপিএলের ৬ষ্ঠ আসর। ইতোমধ্যে নিজেদের প্রস্তুতিও শুরু করে দিয়েছে দলগুলো। তারাকায় ঠাসা দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ইমরুল কায়েস জানালের এবার বিপিএলে দলের লক্ষ্য কী। তিনি বলেন প্রতিবারের মতো এবারও তার দলের লক্ষ্য ফাইনাল খেলার।

প্রতিবারই ভালো দল গঠন করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে ২০১৫ এর পর শিরোপা জিততে পারেনি আর। ২০১৫ সালে মাশরাফি মুর্তজার অধীনে ফাইনালে বরিশাল বুলসকে হারিয়েছিল কুমিলা। গতবারও বেশ ভালো দল গঠন করেছিল কুমিল্লা কিন্তু রংপুর রাইডার্সের কাছে হেরে ফাইনালে উঠা হয়নি দলের। এবার তো গতবারের চেয়েও শক্তিশালী দল গঠন করেছে।

দলে তামিম, এনামুল, আবু হায়দার, কায়েস, সাইফউদ্দীনের পাশাপাশি রয়েছেন আফ্রিদি, স্মিথ, শোয়েব মালিক, এভিন লুইস। নিশ্চিন্তে শিরোপার অন্যতম বড় দাবিদার কুমিল্লা। ভিক্টোরিয়ান্সের ওপেনার ইমরুল কায়েস বললেন এবারও তাদের আশা ফাইনাল খেলা। সবাই মানসিকভাবে প্রস্তুত রয়েছে বলে জানান তিনি।

“গত বছরটা দুর্ভাগ্যজনক ছিল। প্রথম রাউন্ড দেখেছিলেন যে আমরা বেশ ভালোভাবে শেষ করেছি। দুটি ম্যাচ দুর্ভাগ্যজনকভাবে আমরা হেরে গিয়েছি। আমাদের সব সময় লক্ষ্য থাকে ভালো কিছু করার। কুমিল্লায় আমি গত চার-পাঁচ বছর খেলেছি, প্রতিবছরই লক্ষ্য থাকে ফাইনালে খেলা।”

তিনি আরও যোগ করেন, “এই বছরও আমাদের সবার লক্ষ্য ফাইনালে খেলা। ওভাবেই মানসিকভাবে প্রস্তুত আছে সবাই। এবারের টুর্নামেন্টে কুমিল্লা ভালো একটি দল তৈরি করেছে। দলের সবাই আশাবাদী যে ভালো কিছু করতে পারব।”

কাগজে-কলমে যে দল গঠন করেছে তাতে তো তাদের কাছ থেকে ফাইনাল খেলার প্রত্যাশা করতেই পারে সবাই। গতবারের মতো কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে এবারও নেতৃত্ব দিবেন তামিম ইকবাল। দলে নতুন করে যোগ হয়ে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথের সংযুক্তি। আগামী ৬ জানুয়ারি ওয়ার্নারের সিলেট সিক্সার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে টুর্নামেন্টে যাত্রা শুরু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের।

 

ঢাকা, ০৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।