ফুটবল খেলে অনুশীলন শুরু কোহালি-ধোনিদের


Published: 2018-10-19 13:43:15 BdST, Updated: 2018-11-22 17:29:34 BdST

স্পোর্টস লাইভ: পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ আগামী রবিবার থেকে শুরু হচ্ছে। গুয়াহাটির বর্ষাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে জেসন হোল্ডারের ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে। শুক্রবার থেকে তারই প্রস্তুতিতে নেমে পড়ল টিম ইন্ডিয়া।

সদ্য দুই ম্যাচের টেস্ট সিরিজ দাপটে ২-০ ফলে জিতেছে বিরাট কোহালির ভারত। দুটো টেস্টই শেষ হয়েছে তিনদিন। প্রথম টেস্ট ইনিংসে জিতেছে ভারত। দ্বিতীয় টেস্টে জয় এসেছে দশ উইকেটে।এদিন ছিল একদিনের সিরিজের জন্য প্রথম অনুশীলন। ব্যাট-বলের ফাঁকে ফুটবল নিয়ে মেতে উঠতে দেখা গেল বিরাট কোহালি, মহেন্দ্র সিংহ ধোনিদের। বোঝই গেল, ভারতীয় শিবির রয়েছে ফুরফুরে মেজাজে।

প্রথম দুই একদিনের ম্যাচের জন্য দল ঘোষণা করেছে ভারত। বিরাট কোহালির দল এই সিরিজে কিছু পরীক্ষা সেরে ফেলতে পারে। মিডল অর্ডারে কারা খেলবেন আগামী বিশ্বকাপে, তা যেমন এখনও ঠিক হয়নি। এই সিরিজে মিডল অর্ডারে তাই অম্বাতি রায়াডু, মণীশ পাণ্ডে, ঋষভ পন্থের দিকে নজর থাকবে ক্রিকেটমহলের। লোকেশ রাহুল সুযোগ পান কিনা, সেটাও আগ্রহের বিষয়।

ধোনি আবার বিজয় হাজারে ট্রফিতে না খেলে বিতর্কের জন্ম দিয়েছেন। হালফিল ব্যাট হাতে আগের মতো দাপট দেখাতে পারছেন না। ইংল্যান্ড সফরের মতো এশিয়া কাপেও তিনি হতাশ করেছেন ভক্তদের। তবে উইকেটের পিছনে তিনি নির্ভরযোগ্য থেকেছেন। জাতীয় নির্বাচকরা সেই কারণেই স্কোয়াডে এনেছেন ঋষভকে। টেস্ট সিরিজে ব্যাটসম্যান হিসেবে তিনি ভরসা দিয়েছেন। তাছাড়া তাঁর খেলার ধরনও ওভারের ক্রিকেটের সঙ্গে বেশি মানানসই।

 

ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।