সাংবাদিককে ঢিল মেরে ভাইরাল মাশরাফি! (ভিডিও)


Published: 2018-10-18 06:36:47 BdST, Updated: 2018-12-15 02:21:30 BdST

স্পোর্টস লাইভ : জিম্বাবুয়ের সঙ্গে সিরিজ সামনে রেখে মিরপুর স্টেডিয়ামে অনুশীলনে ব্যস্ত বাংলাদেশী ক্রিকেটাররা। সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে আছেন সাংবাদিকরা। হঠাৎ তাদের গায়ে ঢিল পড়তে লাগল। প্রথমবার ঢিলটা যার গায়ে গিয়ে পড়ল তিনি খুব একটা গুরুত্ব দিলেন না। আবার ঢিল ছোড়া হলো। এবার সবাই একটু নড়েচড়ে বসল। দিনের বেলায় ঢিল পড়ছে কোথা থেকে!

সবাই অবাক। তৃতীয়বারে গিয়ে ‘অদৃশ্য ভূত’ ধরা পড়ে গেলেন। সবাই তো দেখে বিস্মিত। এ তো আর কেউ নন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। বুঝতে অার বাকি রইলো না মাশরাফি তার পুরনো অভ্যাস ছাড়তে পারেননি। মানে অসম্ভব জনপ্রিয় এ ক্রিকেটার নিতান্ত মজা করছিলেন সাংবাদিকদের সঙ্গে। যেটা তিনি সবসময়ই করতে ভালবাসেন। এবার তার সেই মজার দৃশ্য সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, মাশরাফি সবসময় মজা করতে ভালবাসেন। বাংলাদেশের কোচ থাকাকালীন ডেভ হোয়াটমোর মাশরাফির দুষ্টুমি দেখে তাকে ‘পাগলা’ বলে ডাকতেন। মাশরাফি এখনও সেই আগের ধারা বজায় রেখেছেন।

ঢাকা, ১৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।